রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড

বিটিএমএর নতুন সভাপতি মোহাম্মদ আলী

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের (বিটিএমএ) সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলী । এ ছাড়া ফজলুল হক, আবদুল্লাহ আল মামুন ও রেজাউল করিম সংগঠনের সহসভাপতি নির্বাচিত হয়েছেন। তারা সবাই নির্বাচিত হন বিনা প্রতিদ্বন্দ্বিতায়।

বিটিএমএর ৩৭তম বার্ষিক সাধারণ সভা আজ শনিবার অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আবুল বাশার ২০২১-২৩ মেয়াদের জন্য বিটিএমএর পরিচালনা পর্ষদের সদস্যসহ সভাপতি ও তিনজন সহসভাপতির নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। বিটিএমএর সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

সভাপতি পদে পুনরায় নির্বাচিত মোহাম্মদ আলী ম্যাকসন্স গ্রুপের চেয়ারম্যান। তিনি বস্ত্র ও তৈরি পোশাক ছাড়াও আবাসন ব্যবসার সঙ্গে জড়িত। মোহাম্মদ আলীর মালিকানাধীন ম্যাকসন্স স্পিনিং ও মেট্রো স্পিনিং মিলস কটন ও সিনথেটিক সুতা উৎপাদন ও রপ্তানি করে।

বিটিএমএতে আগামী দুই বছরের জন্য দায়িত্বপ্রাপ্ত নতুন পর্ষদ সদস্যরা হলেন মো. মোশারফ হোসেন, মো. মনির হোসেন, হোসেন মেহমুদ, মো. সালেউজ্জ্বামান খান, মো. মাসুদ রানা, এম সোলায়মান, সৈয়দ এনায়েত কবির, রাজিব হায়দার, ইশতেহাক আহমেদ সৈকত, মোনালিসা মান্নান, মোহাম্মদ আবদুল্লাহ জুবায়ের, জোবায়ের আহমেদ, এ রহিম চৌধুরী, এ এস এম রাকিবুল হাসান, সৈয়দ নুরুল ইসলাম, মো. হাফিজুর রহমান খান, মো. ফাইজুর রহমান ভূঞা, মহিউদ্দিন আহমেদ, মো. কামরুল হাসান, আবদুল ওয়াদুদ চৌধুরী, মোহাম্মদ মহসিন, মো. আযহার খান ও রাশেদুল হাসান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..