রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ 

সুদীপ সাহা উপজেলা প্রতিনিধি, বাউফল,
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
 পটুয়াখালীর বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার(২৫ এপ্রিল) সকাল ৯টার দিকে নাজিরপুর ইউনিয়নের ধানদীকামিল মাদ্রাসার মাঠে কয়েকশ মানুষ এই নামাজ আদায় করেন।এসময় বৃষ্টির জন্য এবং প্রচন্ড তাপদাহে ওষ্ঠাগত প্রাণীকুলের স্বস্তি ওশান্তি কামনায় দোয়া করা হয়।
স্থানীয় কেশবপুর ইউনিয়নের ভরিপাশা গ্রামের মাওলনা আব্দুল হাই বৃষ্টির জন্য আল্লাহর দরবারের কান্নাজড়িত কন্ঠে দোয়-মোনাজাতপরিচালনা করেন। ডিজিটাল ডিভাইসে আজ বাউফলের সর্বোচ্চতাপমাত্র রেকর্ড করা হয় ৩৯ ডিগ্রি সেলসিয়াস ।
অসহনীয় তাপদাহে বিপর্যস্ত হচ্ছে উপকূলীয় চরাঞ্চলের মানুষ ওপশুপাখি। প্রচন্ড তাপদাহে কাজে বেরহতে না পেরে বিপাকে পড়েছেন বিভিন্ন এলাকার নিম্ন আয়ের মানুষ।
ডায়রিয়াসহ উচ্চতাপমাত্রাজনিত রোগবালাইয়ে আক্রান্তের খবরমিলছে বিভিন্ন এলাকা থেকে। এদিকে অসাধু ওষুধ ব্যাবাসায়িদের খপ্পরে কলেরা স্যালাইনের সংকট ও দামবৃদ্ধির অভিযোগ করেছেন ভূক্তভোগি কয়েকজন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..