শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ

সিংড়ায় নাটোর-বগুড়া মহাসড়কের পাশে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার 

আমিনুল হক সিংড়া (নাটোর) প্রতিনিধি;
  • আপলোডের সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
নাটোরের সিংড়া উপজেলায় জামতলী বাজার এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কের পাশ থেকে রবিবার সকালে নাটোর হাইওয়ে ও সিংড়া থানা পুলিশ অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) লাশ উদ্ধার করেছে।
পুলিশ জানায়, সকালে  জামতলি এলাকা থেকে ফোনে একজন থানায় খবর দেন- মহাসড়কের পাশে একটি লাশ পড়ে আছে। খবর পেয়ে নাটোর হাইওয়ে এবং সিংড়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে।
নিহতের পরনে লুঙ্গি, গায়ে ধূসর রঙের জামা, মুখে কাঁচাপাকা দাড়ি আছে এবং সাথে একটি লুঙ্গি ও একটি গামছা আছে। পুলিশ বলছে, নিহতের মাথার বাম পাশে আঘাতের চিহ্ন এবং গলায় আচরের দাগ রয়েছে।
বাম কান দিয়ে রক্ত বের হচ্ছিল। নিহতের গায়ে আর কোথাও আঘাতে চিহ্ন নেই। এটি সড়ক দুর্ঘটনা, না হত্যা কিছুই বলতে পারছে না পুলিশ।
সিংড়া থানার তদন্ত ওসি রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের জন্য পিবিআই কে বলা হয়েছে।  ময়নাতদন্তের পর রিপোর্ট পেলে বলা যাবে এটি হত্যা, না সড়ক দুর্ঘটনাজনিত মৃত্যু।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..