বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট

বিএনপি জামাতের নৈরাজ্য ও সন্ত্রাসের বিরুদ্ধে  মিছিল ও গণ সমাবেশ।

সরিষাবাড়ী প্রতিনিধি জামালপুর
  • আপলোডের সময় : শনিবার, ২৯ জুলাই, ২০২৩

জামালপুর সরিষাবাড়িতে বিএনপি জামাতের নৈরাজ্য ও সন্ত্রাসের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিরাট মিছিল ও গণ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি সরিষাবাড়ী রেলওয়ে টেনশন থেকে শুরু হয়, সরিষাবাড়ী সিমলা বাজার হয়ে সরিষাবাড়ী পৌরসভায় মিলিত হয় । এতে প্রধান অতিথি ছিলেন তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ ও তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ প্রিন্সিপাল বলেন বিএনপি জামাত নৈরাজ্য ও সন্ত্রাস করার চেষ্টা করলে আমরা বসে থাকবোনা দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। শামিম ও শাহিন তালুকদারদের সন্ত্রাসী হামলার কথা আমরা ভুলে যায় নাই, মুক্তি যোদ্ধা ও আওয়ামী লীগের সকল নেতাকর্মী এক হয়েছি।
আরো উপস্থিত ছিলেন তেজগাঁও কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডঃ হারুনর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সোহেল মাষ্টার সাধারণ সম্পাদক আওনা ইউনিয়ন, ফতে লোহানী, মোঃ সামস উদ্দিন ২নং পোগলদিঘা ইউনিয়ন, আব্দুল্লাহ সাধারণ সম্পাদক মহাদান ইউনিয়ন পরিষদ, চেয়ারম্যান আব্দুস ছালাম কামরাবাদ ইউনিয়ন, নিটু সাবেক দপ্তর সম্পাদক, আল-আমীন হোসাইন শিবলু সভাপতি সরিষাবাড়ী ছাত্র লীগ, সভাপতিত্ব করেন মনির উদ্দিন সরিষাবাড়ী পৌর সভার মেয়র ও সাবেক সহ সভাপতি উপজেলা আওয়ামী লীগ, সঞ্চচালনা করেন মিজানুর রহমান সভাপতি পৌর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..