শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

ফরিদপুরে নারীকে ধর্ষণের পর হত্যা: ৫ আসামিকে ফাঁসির আদেশ

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

ফরিদপুরের মধুখালীতে এক নারী পাটকল শ্রমিককে গণধর্ষণ ও হত্যা মামলায় ৫ আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একইসাথে দণ্ডপ্রাপ্তদের প্রত্যেককে ১ লক্ষ টাকা করে জরিমানা করা হয়েছে।

সোমবার (২৪ জুলাই) জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক হাফিজুর রহমান এ রায় দেন। এ সময় সকল দণ্ডপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন।

আসামিরা হলেন- চুন্নু সিকদার, নাজমুল হোসেন তেবেজ, ইসলাম মীর, আতিয়ার মোল্যা, নাসির খান নয়ন। এদের সকলের বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলায়।

আদালত ও মামলা সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ১৬ অক্টোবর জেলার মধুখালী উপজেলার কামারখালী এলাকায় ওই নারীকে একটি মাঠের মধ্যে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে আসামিরা। পরে ঘটনাটি জানাজানি হতে পারে এমন শঙ্কা থেকে আসামিরা ভুক্তভোগীর গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে লাশ মাঠের মধ্যে ফেলে রেখে চলে যায়

পরে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে। এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে নিহতের মা বাদী মধুখালী থানায় মামলা দায়ের করেন। পরে মোবাইলের কল লিস্টের সূত্র ধরে আসামি শনাক্ত করে গ্রেফতার করে পুলিশ আজ দীর্ঘ শুনানি শেষে আদালত এ রায় দেয়।

মামলায় সরকার পক্ষের আইনজীবী স্বপন পাল জানান, আদালতের রায়ে রাষ্ট্রপক্ষ খুশি। এ রায়ে ন্যায়বিচার প্রতিষ্ঠিত হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..