বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু।

বিএনপি জামাতের নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে তৃনমুল নেতা কর্মীদের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

সুজল সরিষাবাড়ী প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

 

বিএনপি জামাতের নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে তৃনমুল নেতা কর্মীদের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
স্থান ভাটারা ইউনিয়ন পরিষদ। প্রধান অতিথি ছিলেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতি মন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি, সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সরিষাবাড়ী উপজেলা।
আয়োজনে ভাটারা ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

প্রধান অতিথি সাবেক তথ্য ও সম্প্রচার প্রতি মন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি বলেন আমি মুক্তিযুদ্ধা মরহুম এ্যাড ভোকেট মতিয়ার রহমান তালুকদারের সন্তান, আমার শরিলে বেঈমানের রক্ত না, আমার বাবা বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর ছিলেন, জামালপুর মহকুমার আঃলীগের সংগঠক ছিলেন। এই রক্ত বেঈমানী করতে পারেনা, তিনি আরো বলেন বিএনপি জামাতের নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্র, জ্বালাও পোড়াও করার চেষ্টা করলে নেতা কর্মীদের সাথে নিয়ে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। তিনি আরো বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে তার পক্ষেই কাজ করবো, আগামী নির্বাচনে হ্যট্রিক করবো ইনশাআল্লাহ।
আরো বক্তব্য রাখেন আশরাফুল ইসলাম সভাপতি সরিষাবাড়ী উপজেলা, মনিরুল ইসলাম রনি সাধারণ সম্পাদক সরিষাবাড়ী উপজেলা, ও ভাটারা ইউনিয় আঃলীগ, যুবলীগ, ছাত্র লীগ, কৃষক লীগ, আরো উপস্থিত ছিলেন ছাইদুর রহমান বাচ্চু, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ, মোস্তাক আহমেদ সাবেক সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগে ৫ নং ওয়ার্ডের পৌরকাউন্সিল শাখাওয়াত আলম মুকুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..