সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

বিএনপি জামাতের নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে তৃনমুল নেতা কর্মীদের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

সুজল সরিষাবাড়ী প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

 

বিএনপি জামাতের নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে তৃনমুল নেতা কর্মীদের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
স্থান ভাটারা ইউনিয়ন পরিষদ। প্রধান অতিথি ছিলেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতি মন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি, সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সরিষাবাড়ী উপজেলা।
আয়োজনে ভাটারা ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

প্রধান অতিথি সাবেক তথ্য ও সম্প্রচার প্রতি মন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি বলেন আমি মুক্তিযুদ্ধা মরহুম এ্যাড ভোকেট মতিয়ার রহমান তালুকদারের সন্তান, আমার শরিলে বেঈমানের রক্ত না, আমার বাবা বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর ছিলেন, জামালপুর মহকুমার আঃলীগের সংগঠক ছিলেন। এই রক্ত বেঈমানী করতে পারেনা, তিনি আরো বলেন বিএনপি জামাতের নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্র, জ্বালাও পোড়াও করার চেষ্টা করলে নেতা কর্মীদের সাথে নিয়ে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। তিনি আরো বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে তার পক্ষেই কাজ করবো, আগামী নির্বাচনে হ্যট্রিক করবো ইনশাআল্লাহ।
আরো বক্তব্য রাখেন আশরাফুল ইসলাম সভাপতি সরিষাবাড়ী উপজেলা, মনিরুল ইসলাম রনি সাধারণ সম্পাদক সরিষাবাড়ী উপজেলা, ও ভাটারা ইউনিয় আঃলীগ, যুবলীগ, ছাত্র লীগ, কৃষক লীগ, আরো উপস্থিত ছিলেন ছাইদুর রহমান বাচ্চু, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ, মোস্তাক আহমেদ সাবেক সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগে ৫ নং ওয়ার্ডের পৌরকাউন্সিল শাখাওয়াত আলম মুকুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..