বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট

চোরাই মালামাল বিক্রির সময় দুই যুবক আটক

মোঃ রফিকুল ইসলাম  মোহনগঞ্জ,নেত্রকোণা:
  • আপলোডের সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
চোরাই মালামাল বিক্রির সময় দুই যুবক আটক
মোঃ রফিকুল ইসলাম
মোহনগঞ্জ,নেত্রকোণা:
নেত্রকোণা’র মোহনগঞ্জে স্কুলের জানলা বিক্রি করার সময় হাতেনাতে দুই যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের এক সহযোগী পালিয়ে যায়।
বুধবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে মোহনগঞ্জ পৌরশহরের টেংগাপাড়া এলাকার একটি ভাঙারি দোকান থেকে তাদের আটক করা হয়। এ সময় জানালাগুলো পরিবহনে ব্যবহৃত একটি মিশুক গাড়ি জব্দ করা হয়।
আটকরা হলেন, পৌরশহরের নওহাল এলাকায় বসবাসকারী বরুংকা গ্রামের মৃত আবু তালেব রতনের ছেলে শামিউন শেখ সৈকত (২০) ও পানুর (নামপাড়া) গ্রামের  আলী আহমদের ছেলে  নয়ন (২০)। তাদের পালিয়ে যাওয়া সহযোগী হলো- পৌরশহরের নওহাল গ্রামের শফিকুল ইসলামের ছেলে ফাহাদ (১৯)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে মোহনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টিলের জানালার পাঁচটি পার্ট চুরি হয়। মঙ্গলবার সকালে স্কুলে গিয়ে বিষয়টি টের পেলে শিক্ষকরা এগুলো নানান জায়গায় খোঁজ করতে থাকেন। এদিন সন্ধ্যায় কয়েকজন যুবক টেংগাপাড়া এলাকার একটি ভাঙারি দোকানে জানালার পার্টগুলো বিক্রি করছে। এমন খবর পেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন বিষয়টি পুলিশকে জানান। পরে পুলিশ গিয়ে সৈকত ও নয়নকে হাতেনাতে আটক করে। এ সময় তাদের সহযোগী ফাহাদ দৌড়ে পালিয়ে যায়। এ সময় জানালাগুলো পরিবহনে ব্যবহৃত একটি মিশুক গাড়ি জব্দ করা হয়।
পরে এ ঘটনায় মোহনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।
মোহনগঞ্জ থানার ওসি মোঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় করা মামলায় ওই দুইজনকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। পালিয়ে যাওয়া তাদের সহযোগী ফাহাদকে গ্রেপ্তারে অভি

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..