শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ 

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারে ভারতীয় ৬০ বোতল মদসহ আটক ২ 

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
 সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ৬০বোতল ভারতীয় মদসহ দুইজনকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।
আটককৃতরা হলেন উপজেলার নরসিংপুর ইউনিয়নের চাটুরপাড় গ্রামের আব্দুল বশির ছেলে বিল্লাল হোসেন(২৮) ও নেতরছই গ্রামের আব্দুর রহমানের ছেলে ইয়াছিন(২৭)।
পুলিশ জানায়, শনিবার (২৫ শে মার্চ) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার থানার এসআই মিজানুর রহমানের নেতৃত্বে ও এএসআই নোমান মিয়ার এবং সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় নরসিংপুর ইউনিয়নের তেরাপুর গ্রামের লাল মিয়ার বাড়ীর পূর্ব পাশে কাঁচা রাস্তার উপর মাদক কারবারি বিল্লাল ও ইয়াছিনকে ভারতীয় (এসি ব্লক) ৩৭৫ মি.লি.২০ বোতল ও (ম্যাজিক মোমেন্টস) ১৮০ মি.লি. ৪০ বোতলসহ তাদের আটক করে এবং আবু বাক্কার (৩৫) নামে অপর আসামি ঘটনাস্থল থেকে দৌড়াইয়া পালাইয়া যায়।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান,উদ্ধারকৃত মদের বাজার মূল্য প্রায় ৪০হাজার টাকা। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামির বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। আটকৃত আসামিদেরকে আজ রবিবার সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হবে। মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..