বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী

স্ত্রী- সন্তান মিলে হত্যার পর পুঁতে রাখা লাশ উদ্ধার 

মোহনগঞ্জ প্রতিনিধি,মোহনগঞ্জ,নেত্রকোণা:
  • আপলোডের সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  মদ্যপ ছেলের নামে তিন মাস আগে মোহনগঞ্জ থানায় মৌখিক অভিযোগ দিয়েছিলেন বাবা আবুল হোসেন। তখন পুলিশ ছেলে আরমান মিয়াকে পায়নি। পরবর্তী সময়ে আবুৱ হোসেন লিখিত অভিযোগ না দেওয়ায় পুলিশও আর এগোয়নি। এর মধ্যে গত শনিবার বিকালে নিখোঁজ হন আবুল হোসেন (৫৫) গতকাল মঙ্গলবার ভোরে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে স্থানীয় একটি খাল থেকে। ঘটনাটি ঘটেছে নেত্রকোণা’র মোহনগঞ্জ উপজেলার ৪নং মাঘান- সিয়াধার ইউনিয়নের বড় বেথাম এলাকায়।
পুলিশ জানায়,আবুল হোসেনকে খুঁজে না পাওয়ায় তার ছোট ভাই হিরা মিয়া গত সোমবার রাত ৮ টার দিকে থানায় বিষয়টি জানান। পুলিশ তৎক্ষনাৎ মনে হয়, ছেলে আরমানের কথা।তাকে খুঁজে না পেয়ে তার বন্ধু মাইজহাট্টী গ্রামের শুকুর আলমের ছেলে বাহাম এলাকা থেকে  আবিরকে রাতেই আটক করে। আবির পুলিশকে জানায়,আরমান তার বাবাকে খুন করে লাশ উপজেলার বড় বেথাম এলাকার সাপমরা খালে পুঁতে রেখেছেন।
সেই তথ্যের পরিপ্রেক্ষিতে পুলিশ গতকাল মঙ্গলবার ভোরে আবুল হোসেনের লাশ উদ্ধার করে। সেই সঙ্গে আটক করে তার স্ত্রী রুপবাহার ও কিশোরী মেয়ে চিন্তা মনিকে।
আজ বিকালে বুধবার (২২ মার্চ-২০২৩) মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদে আবির স্বীকার করেছেন যে শনিবার রাতে আবুল হোসেনকে নিজ বাসায় গলাকেটে হত্যা করে ছেলে আরমান। এ কাজে মা ও ছোট বোন চিন্তা মনি তাকে সহযোগিতা করে। পরে লাশ গুম করার জন্য আবিরকে ডেকে নেন আরমান। পরে বাড়ির পাশের সাপমরা খালে গর্ত করে লাশ পুঁতে রাখেন। আটকদের জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য নেওয়া হচ্ছে। এখনো কোনো মামলা হয়নি। এদিকে পালিয়ে যাওয়া আরমানকে আটকের চেষ্টা চলছে

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..