শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

ঠাকুরগাঁওয়ে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানাস্থ বড়গাঁও ইউনিয়নের বড়গাঁও মধ্যপাড়া  গ্রামের আল আদিল (১৪) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ মার্চ) সকালে যুবকের নিজ কক্ষ থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ, এলাকাবাসী ও পরিবারের লোকজন জানান, বড়গাঁও মধ্যপাড়া গ্রামের মাহামুদ হাসান মানিকের ছেলে আল আদিল গতকাল বুধবার রাতের খাবার খেয়ে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়েন। অনেক বেলা পর্যন্ত ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকজন শয়নকক্ষের দরজা খুলে দেখেন, ঘরের শরের সঙ্গে দড়ি পেঁচিয়ে তিনি ঝুলছেন। পরে ঝুলন্ত লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

ভূল্লী থানা অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতিকুর রহমান বলেন, আমরা ওই যুবকের নিজ ঘরের শরের সঙ্গে দড়িতে ঝুলন্ত লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত কিছু বলতে পারছি না। তবে ধারণা করছি পারিবারিক মান-অভিমানের জেরে সে আত্মহত্যা করেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..