রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান ।

শহীদ মিনারে আনোয়ারা সাংবাদিক সমিতির পুষ্পস্তবক অর্পণ

মোঃআসিফুল ইসলাম সানি, বিশেষ প্রতিনিধি,চট্টগ্রামঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

অমর একুশে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন আনোয়ারা সাংবাদিক সমিতি (আসাস)’র নেতৃবৃন্দ। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, আনোয়ারা সাংবাদিক সমিতির সভাপতি রুপন দত্ত, সহসভাপতি রতন কান্তি দাশ, সাধারণ সম্পাদক এনামুল হক নাবিদ, সাংগঠনিক সম্পাদক ফরহাদুল ইসলাম, অর্থ সম্পাদক জাবেদুল ইসলাম, দপ্তর সম্পাদক জাহিদ হাসান হৃদয়, প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রিয়াদ হোসেন, পাঠাগার ও সমাজসেবা সম্পাদক শেখ আবদুল্লাহ, সদস্য নারায়ণ কাঞ্চন সুশীল, নুরুল কবির ও মো. আরাফাত হোসেন প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..