বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

কান্তিরহাট প্রিমিয়ার লীগের শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

মোঃআসিফুল ইসলাম সানি,বিশেষ প্রতিনিধি (চট্টগ্রাম)
  • আপলোডের সময় : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩

কান্তিরহাট প্রিমিয়ার লীগের শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

জমকালো আয়োজনের মধ্য দিয়ে আনোয়ারা উপজেলার কে. পি.এল.কান্তিরহাট প্রিমিয়ার লীগের নাইট শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৮টায় বঙ্গবন্ধু টার্নেলস্থ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় ভাষ্যকার তানজিমুল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ বন্দর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক অর্থ-সম্পাদক আনোয়ার হোসেন,সাবেক সিনিয়র সদস্য এম এ রশিদ,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মুহাম্মদ মাঈনুদ্দিন,মোক্তার আহম্মেদ সওদাগর,সেলিম চৌধুরী ইমু,উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মোহাম্মদ ছবুর,বিশিষ্ট সমাজসেবক আবুল কালাম চৌধুরী,ডাক্তার মোহাম্মদ রফিক উদ্দীন,বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার,বৈরাগ ইউনিয়ন ৩নং আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দীন চৌধুরী,শেখ আহমদ সওদাগর,আবু সৈয়দ,আমির আহমদ খান প্রমুখ।

প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে খান বাড়ি ক্রীড়া চক্রকে ১০রানে হারিয়ে চ্যাপিয়ন হয় সৈয়দ আসহাব উদ্দীন (রহঃ) ক্রিকেট একাদশ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..