শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

কুষ্টিয়া পাবলিক স্কুলের আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ জাহাঙ্গীর আলম রানা 
  • আপলোডের সময় : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
শনিবার (২৮ জানুয়ারি) সকাল ১১ টায় কুষ্টিয়া পাবলিক স্কুলের আয়োজনে পিঠা উৎসব ২০২৩ অনুষ্ঠিত হয়। প্লে গ্রুপ থেকে দশম শ্রেণীর ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দের সক্রিয় অংশ গ্রহণ ও আগ্রহের কারণে পিঠা উৎসব অনুষ্ঠান সফল ও সুন্দর হয়েছে। কুষ্টিয়া জেলার গ্রাম – বাংলার ঐতিহ্যবাহী নানা ধরনের পিঠার সমারোহ ছিল উক্ত পিঠা উৎসবে। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম প্রধান অতিথি হিসেবে উক্ত পিঠা উৎসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পুলিশ সুপার এ সময় বলেন, পিঠা উৎসব বাঙ্গালী সংস্কৃতির অংশ; বাংলা সাহিত্য ও সংস্কৃতিকে সমৃদ্ধ করতে ছাত্র-ছাত্রী, অভিভাবক ও শিক্ষকদের গুরুত্বপূর্ণ  ভূমিকা পালন করতে হবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন প্রফেসর ড. সেলিম তোহা, আইন বিভাগ, ইসলামী বিশ্ববিদ্যালয় ও সাধারণ সম্পাদক কুষ্টিয়া নাগরিক কমিটি, প্রফেসর ডা. এস এম মুসতানজিত, সাবেক অধ্যক্ষ কুষ্টিয়া মেডিকেল কলেজ ও সভাপতি কুষ্টিয়া নাগরিক কমিটি, ড. আমানুর আমান, ভারপ্রাপ্ত পরিচালক জনসংযোগ দপ্তর, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া পাবলিক স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবক বৃন্দ এবং ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..