শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:০১ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

কুষ্টিয়া পাবলিক স্কুলের আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ জাহাঙ্গীর আলম রানা 
  • আপলোডের সময় : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
শনিবার (২৮ জানুয়ারি) সকাল ১১ টায় কুষ্টিয়া পাবলিক স্কুলের আয়োজনে পিঠা উৎসব ২০২৩ অনুষ্ঠিত হয়। প্লে গ্রুপ থেকে দশম শ্রেণীর ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দের সক্রিয় অংশ গ্রহণ ও আগ্রহের কারণে পিঠা উৎসব অনুষ্ঠান সফল ও সুন্দর হয়েছে। কুষ্টিয়া জেলার গ্রাম – বাংলার ঐতিহ্যবাহী নানা ধরনের পিঠার সমারোহ ছিল উক্ত পিঠা উৎসবে। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম প্রধান অতিথি হিসেবে উক্ত পিঠা উৎসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পুলিশ সুপার এ সময় বলেন, পিঠা উৎসব বাঙ্গালী সংস্কৃতির অংশ; বাংলা সাহিত্য ও সংস্কৃতিকে সমৃদ্ধ করতে ছাত্র-ছাত্রী, অভিভাবক ও শিক্ষকদের গুরুত্বপূর্ণ  ভূমিকা পালন করতে হবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন প্রফেসর ড. সেলিম তোহা, আইন বিভাগ, ইসলামী বিশ্ববিদ্যালয় ও সাধারণ সম্পাদক কুষ্টিয়া নাগরিক কমিটি, প্রফেসর ডা. এস এম মুসতানজিত, সাবেক অধ্যক্ষ কুষ্টিয়া মেডিকেল কলেজ ও সভাপতি কুষ্টিয়া নাগরিক কমিটি, ড. আমানুর আমান, ভারপ্রাপ্ত পরিচালক জনসংযোগ দপ্তর, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া পাবলিক স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবক বৃন্দ এবং ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..