বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী

কক্সবাজার রামুতে ছেলের হাতে পিতা খুন

এম.এস.এ. সোহেল আরমান, স্টাফ রিপোর্টার চট্টগ্রাম বিভাগ,
  • আপলোডের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

রামুর দক্ষিণ মিঠাছড়িতে মাদকাসক্ত ছেলের হাতে পিতা খুন হয়েছে। নিহত মোহাম্মদ আলম (৬৫) দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পানেরছড়া বলীপাড়ার বাসিন্দা। ঘাতক ছেলে শহিদুল্লাহ (৩২) মাদকাসক্ত এবং ডাকাতিসহ একাধিক মামলার আসামী বলে জানিয়েছেন স্থানীয়রা। রবিবার, ২২ জানুয়ারি রাতে বর্বরোচিত এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য রাজা মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান- রবিবার রাত সাড়ে দশটায় শহীদুল্লাহ মদ্যপ অবস্থায় বাড়িতে এলে বাবা তাকে বাড়িতে প্রবেশে বাঁধা দেন। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতির এক পর্যায়ে বাবা মোহাম্মদ আলম মাটিতে পড়ে যান।
পরে তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে চেইন্দা মা ও শিশু হাসপাতালে এবং পরে লিংকরোড মেরিন সিটি হাসাপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তবে স্থানীয় কতিপয় ব্যক্তি মারধরের বিষয়টি ধামাচাপা দিয়ে ঘাতক শহীদুল্লাহ্কে বাঁচাতে তৎপর হয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।
জানা গেছে, পিতা হত্যায় অভিযুক্ত শহীদুল্লাহর বিরুদ্ধে মাদক, পাহাড়কাটা, ডাকাতি, সরকারি সার্ভেয়ারের উপর হামলাসহ নানা অভিযোগে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..