শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

কক্সবাজারের ঈদগাঁও’তে পুকুর ডুবে ২ শিশুর মৃত্যু 

আনাছুল হক, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি।
  • আপলোডের সময় : রবিবার, ৯ জুন, ২০২৪

 কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নে ইলমা মনি (৩) ও আদিবা মনি (২) নামের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

 

নিহতরা হলো, পোকখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাফেজ মাহবুব আলমের মেয়ে আদিবা মনি এবং তার ভাগনি ইসলামাবাদ ইউনিয়নের বোয়াল খালী এলাকার দুলা মিয়ার কন্যা ইলমা মনি।

 

আজ ৯ জুন (রবিবার) দুপুরে স্থানীয়রা খবর পেয়ে তাদের মৃতদেহ মালমুরা পাড়া হাফেজ খানার পুকুর থেকে উদ্ধার করে।

 

ঘটনাসূত্রে জানা যায়, ঘটনার আগে খেলতে গিয়ে নিখোঁজ হন দুই শিশু কন্যা। পরিবারের সদস্যরা দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করে না পেয়ে এক পর্যায়ে হাফেজখানার পুকুরে ভেসে উঠতে দেখে ছাত্ররা পরিবারকে খবর দেয়। পরে আত্মীয় স্বজনরা গিয়ে কোলে তুলে নিয়ে আসে।

 

খবর পেয়ে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমার নির্দেশে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ স্বজনদের বুঝিয়ে দেয়া হয়েছে বলে জানায় পুলিশ।

 

এদিকে তাদের অকাল মৃত্যুতে এলাকা, প্রতিবেশী, আত্মীয় স্বজনদের মাঝে শোকের ছায়া বিরাজ করছে। পোকখালী ইউনিয়নের চেয়ারম্যান রফিক আহমদ পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ঘটনার সত্যতা নিশ্চিত করেন

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..