শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ অনুমোদন  আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে দৌলতখানে বিক্ষোভ চাঁদা না পেয়ে ট্রাকের মালামাল লুট,পৌর ছাত্রদলের আহ্বায়ক আটক পুলিশের ২৫২ এসআই অব্যাহতি.. স্বরাষ্ট্র উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সুমন গ্রেফতার শরণখোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা বিচারপতি অপসারণের ক্ষমতা পেল সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিল জামায়াত নেতার দাড়ি ছিড়ে নিয়েছে ছাত্রদল; প্রতিবাদে বিক্ষোভ  কামাল আহমেদ মজুমদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

কক্সবাজারের ঈদগাঁও’তে পুকুর ডুবে ২ শিশুর মৃত্যু 

আনাছুল হক, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি।
  • আপলোডের সময় : রবিবার, ৯ জুন, ২০২৪

 কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নে ইলমা মনি (৩) ও আদিবা মনি (২) নামের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

 

নিহতরা হলো, পোকখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাফেজ মাহবুব আলমের মেয়ে আদিবা মনি এবং তার ভাগনি ইসলামাবাদ ইউনিয়নের বোয়াল খালী এলাকার দুলা মিয়ার কন্যা ইলমা মনি।

 

আজ ৯ জুন (রবিবার) দুপুরে স্থানীয়রা খবর পেয়ে তাদের মৃতদেহ মালমুরা পাড়া হাফেজ খানার পুকুর থেকে উদ্ধার করে।

 

ঘটনাসূত্রে জানা যায়, ঘটনার আগে খেলতে গিয়ে নিখোঁজ হন দুই শিশু কন্যা। পরিবারের সদস্যরা দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করে না পেয়ে এক পর্যায়ে হাফেজখানার পুকুরে ভেসে উঠতে দেখে ছাত্ররা পরিবারকে খবর দেয়। পরে আত্মীয় স্বজনরা গিয়ে কোলে তুলে নিয়ে আসে।

 

খবর পেয়ে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমার নির্দেশে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ স্বজনদের বুঝিয়ে দেয়া হয়েছে বলে জানায় পুলিশ।

 

এদিকে তাদের অকাল মৃত্যুতে এলাকা, প্রতিবেশী, আত্মীয় স্বজনদের মাঝে শোকের ছায়া বিরাজ করছে। পোকখালী ইউনিয়নের চেয়ারম্যান রফিক আহমদ পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ঘটনার সত্যতা নিশ্চিত করেন

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..