শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

জ্যোতি ফোরামের উদ্যোগে দেড় শতাধিক মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি

মোহাম্মদ সাইফুল্লাহ ফটিকছড়ি প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
আসন্ন ১০ ই মাঘ,গাউছুল আজম হযরত মাওলানা শাহ্ সুফি সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারী (ক.)-এর ১১৭তম পবিত্র বার্ষিক ওরশ শরীফ উপলক্ষ্যে জ্যোতি ফোরামের উদ্যোগে “শিক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি-২০২৩” সংগঠনের প্রধান কার্যালয় ফটিকছড়ির হারুয়ালছড়িস্থ শোকর-এ-মওলা মনজিলে শুক্রবার সকালে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি জয়নাল আবেদীন আজাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নেওয়াজ শাহরিয়ার আসিফের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা,বিশিষ্ট মাইজভাণ্ডারী গবেষক ও লেখক এবং মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি,বাংলাদেশ এর কেন্দ্রীয় পর্ষদ সদস্য জনাব মোহাম্মদ শাহেদ আলী চৌধুরী।এতে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা- মেডিক্যাল সেন্টার হসপিটালের অফিসার ডা. পঞ্চানন দাশ গুপ্ত,ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপক জনাব মোহাম্মদ আজম এবং পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপক জনাব শফিউল আজিম সুমন।অনুষ্ঠানের শুরুতে মিজান শাহরিয়ার নিশাত স্বাগত বক্তব্য রাখেন।অতঃপর প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ এবং সভাপতি বক্তব্য রাখেন।এতে তাঁরা শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে অনুপ্রেরণা ও দিকনির্দেশনামূলক বিভিন্ন আলোচনা করেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,”জ্যোতি ফোরামকে আধ্যাত্মিক সংগঠন বলতে পারি আমরা।এর ভিত্তি আধ্যাত্মিকতা।সেটি উপলব্ধির বিষয়।সুশিক্ষা পাওয়ার জন্য একটি পরিবেশ দরকার।যে পরিবেশ মানুষ তৈরী করে।সেই পরিবেশ তৈরী করার প্ল্যাটফর্ম জ্যোতি ফোরাম”।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জ্যোতি ফোরামের উপদেষ্টা-জনাব নুরুল আনোয়ার,আবু শাহাদাত মোহাম্মদ সায়েম,সৈয়দ মোহাম্মদ গোফরান উদ্দীন,রুপম মল্লিক বাবু,ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহীম ও মোহাম্মদ মোক্তার হোসেন,দৈনিক পূর্বকোণের সংবাদ প্রতিবেদক-জনাব আলতাব মিয়া,গোফরান উদ্দিন ও পলাশ এবং কামরুল হাসান চৌধুরী রাফি প্রমুখ।
পরিশেষে,দেড়শতাধিক মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..