শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান ও গুণিজন পদক-২০২২

মোঃ রফিকুল ইসলাম,(মোহনগঞ্জ প্রতিনিধি),মোহনগঞ্জ,নেত্রকোণা:
  • আপলোডের সময় : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলায় ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন  করেছেন দানবীর, শিক্ষানুরাগী ও মুকসুদ আলী মেমোরিয়াল ট্রাস্ট পেরিরচরের উদ্যোগে প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবুল কালাম।
শনিবার (২১ জানুয়ারি) সকাল ১১.০০ ঘটিকায় সময় অডিটোরিয়াম কাম-মাল্টিপারপাস হলরুমে  বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।১৩ বছব নিয়মিত ছাত্ছ
ছাত্র-ছাত্রীদের বৃত্তি ও গুণীজন পদক প্রদান কার্যক্রমের অংশ হিসেবে মোহনগঞ্জ উপজেলা  বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ৩৪ জন ছাত্র-ছাত্রীদের মাঝে নগদ ৫০০ টাকা করে মোট (১৭,০০০) হাজার টাকার বৃত্তি ও প্রশংসাপত্র বিতরণ।  আব্দুল হক,সাবেক কমান্ডার, মুক্তিযোদ্ধা সংসদ,মোঃ আব্দুল হাকিম, অবসর প্রাপ্ত শিক্ষক, মোহনগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়,জোসনা আজাদসহ ৩ জনকে গুণিজন পদক প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্বে মোঃ আবুল কালাম, মুকসুদ আলী মেমোরিয়াল ট্রাস্ট ও প্রতিষ্ঠাতা সভাপতি ,এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ছাব্বির আহমেদ আকুঞ্জি,উপজেলা নির্বাহী অফিসার,বিশেষ অতিথি, রইস মনরম, লেখক ও কবি,বিমল চন্দ্র পাল, অবসর প্রাপ্ত শিক্ষক, মোঃ সোহেল রানা, সদস্য, জেলা পরিষদ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..