বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪ পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইচক্রীম কারখানায় থেকে জরিমানা আদায় এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।,

জাজিরায় পদ্মা সেতু এলাকায় দুর্ঘটনায় সাংবাদিকসহ ৬ জন নিহত

মোঃ নাদিম হোসেন জাজিরা উপজেলা প্রতিনিধি (শরীয়তপুর)
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

শরীয়তপুর জেলার জাজিরায় পদ্মাসেতুু এলাকায় চলন্ত অবস্থায় একটি এলপি গ্যাসবোঝাই ট্রাকের পেছনে দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্স সজোরে ধাক্কা দিলে মারাত্মক সড়ক দুর্ঘটনার স্বীকার হয়ে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার পদ্মাসেতু দক্ষিণ থানার কাছাকাছি জায়গায় ভোর ৬ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- রোগী জাহানারা বেগম (৫৫), দৈনিক নবচেতনা পত্রিকার বরিশাল ব্যুরো চিফ সাংবাদিক মাসুদ রানা (৩০) রোগীর মেয়ে লুৎফুন নাহার লিমা (৩০), গাড়িচালক জ্বিলানী (২৮), স্বাস্থ্যকর্মী ফজলে রাব্বি (২৮) ও গাড়ির হেলপার রবিউল ইসলাম (২৬) ।

জানা যায়, শিবচর থেকে অ্যাম্বুলেন্সে করে রোগী নিয়ে যাচ্ছিলেন ঢাকায়। এরইমধ্যে পদ্মাসেতু এলাকায় দুর্ঘটনার স্বীকার হলে অ্যাম্বুলেন্সের ড্রাইভার ও তার মধ্যে থাকা রোগীসহ মোট ৬জন তথা অ্যাম্বুলেন্সে থাকা সবাই ঘটনাস্থলেই মারা যায়। পরে লাশগুলো উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসা হয়।

জাজিরা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার এনামুল হক সুমন জানান, আমরা হঠাৎ খবর পাই পদ্মাসেতু এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে। সাথে সাথে সেখানে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো সেখান থেকে নিরাপদ স্থানে নিয়ে যাই এবং লাশগুলো উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

পদ্মাসেতু দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুরুজ উদ্দিন আহমেদ জানান, হঠাৎ করেই থানার পাশে বিকট চিৎকার চেচামেচি শুনে উঠে আসি। এসে দেখি দুর্ঘটনার স্বীকার হয়ে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়েছেন। পরে ফায়ার সার্ভিসকে খবর দিয়ে এনে তাদের নিয়ে গাড়ি ও লাশগুলো আমরা উদ্ধার করি।

হাইওয়ে ফরিদপুর সার্কেল এএসপি মো. মারুফ হাসান বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস ও দক্ষিণ থানা পুলিশকে সাথে নিয়ে নিহতদের লাশ উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এসে সুরতহাল করেছি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..