মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
পঞ্চগড় জেলা পুলিশের বিশেষ অভিযানে  ০৫ জন গ্রেফতার  লোহাগড়ায় প্রেমের ফাঁদে ফেলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে বিয়ে, নড়াইলে ইভটিজিং এর দায়ে যুবক গ্রেপ্তার, ২ মাসের কারাদণ্ড সাভারে দুইশত বিশ পিচ ইয়াবাসহ দুই জন আটক জেলা প্রশাসকের পরিকল্পনায় স্বপ্ন যাত্রা এ্যাম্বুলেন্স হস্তান্তর এমপি নয়নের। কুষ্টিয়া জেলা পুলিশের জনশৃঙ্খলা ব্যবস্থাপনা কোর্সের সমাপনী অনুষ্ঠিত  পঞ্চগড়ে ২০ জন ছাএ মিলে ১১বিঘা চা গাছ রোপন কুষ্টিয়া পাবলিক স্কুলের আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত আজ জাতীয় দৈনিক সংগ্রাম প্রতিদিন ই-পেপার – e.SangramPratidin.com লোহাগড়ায় চুনতি ১৯ দিন ব্যাপি সীরাতুন্নবী সঃ মসজিদে বায়তুল্লাহ র উন্নয়ন কাজ শুরু,

জাজিরায় পদ্মা সেতু এলাকায় দুর্ঘটনায় সাংবাদিকসহ ৬ জন নিহত

মোঃ নাদিম হোসেন জাজিরা উপজেলা প্রতিনিধি (শরীয়তপুর)
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

শরীয়তপুর জেলার জাজিরায় পদ্মাসেতুু এলাকায় চলন্ত অবস্থায় একটি এলপি গ্যাসবোঝাই ট্রাকের পেছনে দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্স সজোরে ধাক্কা দিলে মারাত্মক সড়ক দুর্ঘটনার স্বীকার হয়ে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার পদ্মাসেতু দক্ষিণ থানার কাছাকাছি জায়গায় ভোর ৬ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- রোগী জাহানারা বেগম (৫৫), দৈনিক নবচেতনা পত্রিকার বরিশাল ব্যুরো চিফ সাংবাদিক মাসুদ রানা (৩০) রোগীর মেয়ে লুৎফুন নাহার লিমা (৩০), গাড়িচালক জ্বিলানী (২৮), স্বাস্থ্যকর্মী ফজলে রাব্বি (২৮) ও গাড়ির হেলপার রবিউল ইসলাম (২৬) ।

জানা যায়, শিবচর থেকে অ্যাম্বুলেন্সে করে রোগী নিয়ে যাচ্ছিলেন ঢাকায়। এরইমধ্যে পদ্মাসেতু এলাকায় দুর্ঘটনার স্বীকার হলে অ্যাম্বুলেন্সের ড্রাইভার ও তার মধ্যে থাকা রোগীসহ মোট ৬জন তথা অ্যাম্বুলেন্সে থাকা সবাই ঘটনাস্থলেই মারা যায়। পরে লাশগুলো উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসা হয়।

জাজিরা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার এনামুল হক সুমন জানান, আমরা হঠাৎ খবর পাই পদ্মাসেতু এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে। সাথে সাথে সেখানে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো সেখান থেকে নিরাপদ স্থানে নিয়ে যাই এবং লাশগুলো উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

পদ্মাসেতু দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুরুজ উদ্দিন আহমেদ জানান, হঠাৎ করেই থানার পাশে বিকট চিৎকার চেচামেচি শুনে উঠে আসি। এসে দেখি দুর্ঘটনার স্বীকার হয়ে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়েছেন। পরে ফায়ার সার্ভিসকে খবর দিয়ে এনে তাদের নিয়ে গাড়ি ও লাশগুলো আমরা উদ্ধার করি।

হাইওয়ে ফরিদপুর সার্কেল এএসপি মো. মারুফ হাসান বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস ও দক্ষিণ থানা পুলিশকে সাথে নিয়ে নিহতদের লাশ উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এসে সুরতহাল করেছি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..