শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

সুনামগঞ্জের দোয়ারাবাজার সুরমা ইউপি উপ-নির্বাচনে হারুন অর রশিদ মোটরসাইকেল মার্কা বিজয়ী। 

মাসুদ রানা সোহাগ  দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি 
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ৯নং সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী হারুন অর রশিদ (মোটরসাইকেল প্রতীক) বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছে।
বৃহস্পতিবার ভোটগ্রহণের পর ফলাফল ঘোষণার সময় রিটার্নিং কর্মকর্তা সাইফুদ্দীন তাকে বিজয়ী ঘোষণা করেন।
তিনি জানান, উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে  ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ হয়। নির্বাচনে মোটরসাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র  প্রার্থী হারুন অর রশিদ  ৩ হাজার ৯শত ৬১ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী আনারস মার্কার প্রার্থী খন্দকার মামুনুর রশীদ ২ হাজার ৭শত ৬৭ ভোট ঘোড়া মার্কার প্রার্থী শাহ জামাল ১ হাজার ৩শত ৪৬ ভোট,  আওয়ামিলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রাথী তাজুল ইসলাম ৭শত ৫ভোট,চশমা প্রতীক নিয়ে হযরত আলী ২শত১১ভোট ও জাতীয় পার্টি মনোনীত  লাঙ্গল প্রতীকের প্রার্থী ইকবাল হোসেন ৫৪ ভোট  পেয়েছেন। এ নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..