বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী

কুমিল্লা বরুড়ায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষন ও হত্যা ধর্ষন কারী আটক।

মোঃ খোরশেদ আলম। বরুড়া(কুমিল্লা)প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

কুমিল্লা বরুড়া ভাউকসার ইউনিয়নের গজারিয়া গ্রামের মোঃ সেলিম মিয়ার ১০ বছরের ৪র্থ শ্রেনীর ছাত্রী কে ধর্ষন করে হত্যা করে পাশে পুকুর পাড়ে পেলে যায়।

গত ১৪:ই ডিসেম্বর রাত দশ ঘটিকার সময় নিহত শিশু কে খুঁজে না পেলে, প্রতিবেশীর সহযোগিতায় খুঁজা খুঁজি করে বাড়ীর পার্শবর্তী পুকুর পাড়ে মন্জুমা আক্তারের মৃহ দেহ পড়ে থাকা অবস্থায় দেখতে পেঁয়ে স্থানীয় লোক জন থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত শিশু হত্যা এবং ধর্ষন কারী সন্দেহে একই গ্রামের মনহর আলীর ছেলে জসিম উদ্দিন (২০) কে স্থানীয়রা আটক করে পুলিশে সোর্পদ করে। স্থানীয় ইউপি সদস্য মোঃ সফিকুর রহমান প্রতিবেশী কিছু লোকের সাক্ষীতে উক্ত শিশু কে জসিমের সাথে থাকা অবস্থায় দেখতে পেয়েছে বলে স্বীকার করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষয়টি নিশ্চিত করেন। বরুড়া থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার মজুমদার বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে এবং আটক জসিম উদ্দিন কে জিঞ্জাসাবাদ করা হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..