সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

কুমিল্লা বরুড়ায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষন ও হত্যা ধর্ষন কারী আটক।

মোঃ খোরশেদ আলম। বরুড়া(কুমিল্লা)প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

কুমিল্লা বরুড়া ভাউকসার ইউনিয়নের গজারিয়া গ্রামের মোঃ সেলিম মিয়ার ১০ বছরের ৪র্থ শ্রেনীর ছাত্রী কে ধর্ষন করে হত্যা করে পাশে পুকুর পাড়ে পেলে যায়।

গত ১৪:ই ডিসেম্বর রাত দশ ঘটিকার সময় নিহত শিশু কে খুঁজে না পেলে, প্রতিবেশীর সহযোগিতায় খুঁজা খুঁজি করে বাড়ীর পার্শবর্তী পুকুর পাড়ে মন্জুমা আক্তারের মৃহ দেহ পড়ে থাকা অবস্থায় দেখতে পেঁয়ে স্থানীয় লোক জন থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত শিশু হত্যা এবং ধর্ষন কারী সন্দেহে একই গ্রামের মনহর আলীর ছেলে জসিম উদ্দিন (২০) কে স্থানীয়রা আটক করে পুলিশে সোর্পদ করে। স্থানীয় ইউপি সদস্য মোঃ সফিকুর রহমান প্রতিবেশী কিছু লোকের সাক্ষীতে উক্ত শিশু কে জসিমের সাথে থাকা অবস্থায় দেখতে পেয়েছে বলে স্বীকার করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষয়টি নিশ্চিত করেন। বরুড়া থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার মজুমদার বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে এবং আটক জসিম উদ্দিন কে জিঞ্জাসাবাদ করা হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..