মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

তাহিরপুরের ৪নং বড়দল উত্তর ইউনিয়ন পরিষদে ওয়ার্ল্ড ভিশনের সহায়তা প্রদান,

তাহিরপুর থানা প্রতিনিধি: মোঃ আঃ মান্নান
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

তাহিরপুর উপজেলার প্রত্যন্ত জনপদ বড়দল উত্তর ইউনিয়নে আকস্মিক বন্যায় সুনামগঞ্জে ক্ষতিগ্রস্তদের মাঝে জরুরী সহায়তা প্রধান প্রকল্পের আওতায় ২৫ অক্টোবর ২০২২ইং তারিখ ৪নং বড়দল উত্তর ইউনিয়ন পরিষদে এক অনারম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে ৩৭৫ টা পরিবারের মধ্যে ৪৫০০, টাকার প্যাকেজ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠিত প্যাকেজ ৪নংবড়দল উত্তর ইউনিয়নের ৪নং ওয়ার্ড ৫ নং ওয়ার্ড ৬নং ওয়ার্ড ও ৭নং ওয়ার্ড, ৩৭৫ টা পরিবারকে ৪ হাজার ৫ শত করে মোট=১৬ লক্ষ ৮৭ হাজার ৫০০ টাকার প্যাকেজ সামগ্রী বিতরণের শুভ উদ্ভোদন করেন,
বড়দল উত্তর ইউনিয়ন পরিষদের জনন্দিত চেয়ারম্যান, মোঃ মাসুক মিয়া

প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন।
বড়দল উত্তর ইউনিয়ন পরিষদের জনন্দিত চেয়ারম্যান, মোঃ মাসুক মিয়া বলেন এ পর্যন্ত সরকারী বেসরকারি পর্যায়ে যে পরিমান ত্রান সহায়তা বড়দল উত্তর ইউনিয়নে দেয়া হয়েছে তার চেয়ে সর্ববৃহৎ সহায়তা হলো ওয়ার্ল্ড ভিশনের সহায়তা।
তিনি ওয়ার্ল্ড ভিশনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন সেই সাথে বড়দল উত্তর ইউনিয়নের যেসকল ওয়ার্ডে ওয়ার্ল্ড ভিশনের কার্যক্রম নেই সেকল ওয়ার্ডকে তাদের কার্যক্রমে সম্পৃক্ত করার পরামর্শ দেন তিনি।
এসময় ইউনিয়নের ৮নং ওয়াডের ইউপি সদস্য শফিকুল ইসলাম ৪নং ওয়াডের ইউপি সদস্য নোয়াজ আলী ৫নং ওয়াডের আব্দুল রাজ্জাক ও ইউপি সদ্যসা ৪ ৫ ৬ ওয়াডের সংরক্ষিত নারী সদ্যসা, রেখেনা খাতুন সহ সকল ইউপি সদস্যগণ এবং ওয়ার্ল্ড ভিশনের কর্মকর্তা বৃন্দ উপস্থিতত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..