শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

তাহিরপুরের ৪নং বড়দল উত্তর ইউনিয়ন পরিষদে ওয়ার্ল্ড ভিশনের সহায়তা প্রদান,

তাহিরপুর থানা প্রতিনিধি: মোঃ আঃ মান্নান
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

তাহিরপুর উপজেলার প্রত্যন্ত জনপদ বড়দল উত্তর ইউনিয়নে আকস্মিক বন্যায় সুনামগঞ্জে ক্ষতিগ্রস্তদের মাঝে জরুরী সহায়তা প্রধান প্রকল্পের আওতায় ২৫ অক্টোবর ২০২২ইং তারিখ ৪নং বড়দল উত্তর ইউনিয়ন পরিষদে এক অনারম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে ৩৭৫ টা পরিবারের মধ্যে ৪৫০০, টাকার প্যাকেজ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠিত প্যাকেজ ৪নংবড়দল উত্তর ইউনিয়নের ৪নং ওয়ার্ড ৫ নং ওয়ার্ড ৬নং ওয়ার্ড ও ৭নং ওয়ার্ড, ৩৭৫ টা পরিবারকে ৪ হাজার ৫ শত করে মোট=১৬ লক্ষ ৮৭ হাজার ৫০০ টাকার প্যাকেজ সামগ্রী বিতরণের শুভ উদ্ভোদন করেন,
বড়দল উত্তর ইউনিয়ন পরিষদের জনন্দিত চেয়ারম্যান, মোঃ মাসুক মিয়া

প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন।
বড়দল উত্তর ইউনিয়ন পরিষদের জনন্দিত চেয়ারম্যান, মোঃ মাসুক মিয়া বলেন এ পর্যন্ত সরকারী বেসরকারি পর্যায়ে যে পরিমান ত্রান সহায়তা বড়দল উত্তর ইউনিয়নে দেয়া হয়েছে তার চেয়ে সর্ববৃহৎ সহায়তা হলো ওয়ার্ল্ড ভিশনের সহায়তা।
তিনি ওয়ার্ল্ড ভিশনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন সেই সাথে বড়দল উত্তর ইউনিয়নের যেসকল ওয়ার্ডে ওয়ার্ল্ড ভিশনের কার্যক্রম নেই সেকল ওয়ার্ডকে তাদের কার্যক্রমে সম্পৃক্ত করার পরামর্শ দেন তিনি।
এসময় ইউনিয়নের ৮নং ওয়াডের ইউপি সদস্য শফিকুল ইসলাম ৪নং ওয়াডের ইউপি সদস্য নোয়াজ আলী ৫নং ওয়াডের আব্দুল রাজ্জাক ও ইউপি সদ্যসা ৪ ৫ ৬ ওয়াডের সংরক্ষিত নারী সদ্যসা, রেখেনা খাতুন সহ সকল ইউপি সদস্যগণ এবং ওয়ার্ল্ড ভিশনের কর্মকর্তা বৃন্দ উপস্থিতত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..