শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

কুমিল্লা জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে পুরস্কার পেলেন এএসআই মোঃ রিয়াজুল ইসলাম

মোঃ ওমর ফারুক (কুমিল্লা, প্রতিনিদি)
  • আপলোডের সময় : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২

কুমিল্লা জেলায় শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে পুরস্কার পেলেন চান্দিনা থানার এএসআই মোঃ রিয়াজুল ইসলাম। কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান (বিপিএম বার) এর সভাপতিত্বে বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর সকাল ১০ ঘটিকায় পুলিশ লাইন্স, কুমিল্লা শহীদ আরআই আবদুল হালিম মিলনায়তনে মাসিক কল্যান সভা, আইন শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মাসিক কল্যান সভায় জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে চান্দিনা থানার এএসআই মোঃ রিয়াজুল ইসলাম কে পুরষ্কৃত করা হয়। এ সময় তার হাতে ক্রেস্ট ও সম্মাননা সনদ তুলে দেন পুলিশ সুপার আব্দুল মান্নান (বিপিএম বার)। সেই সাথে আরও ৬ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন পুরস্কার হিসেবে নগদ অর্থ ও ক্রেস্ট প্রদান করা হয়।

চান্দিনা থানায় কর্মরত এএসআই মোঃ রিয়াজুল ইসলাম কুমিল্লা জেলার ১৮ টি থানার অন্যান্য অফিসারদেরকে পেছনে ফেলে অত্যন্ত সুকৌশলে অসংখ্য ওয়ারেন্ট ভুক্ত আসামিদের গ্রেফতার করে তিনি এই গৌরব অর্জন করেন।

উক্ত মাসিক সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ কুমিল্লা তানভির সালেহীন, দাউদকান্দি- চান্দিনা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফয়েজ ইকবাল, মুরাদনগর সার্কেল,দেবিদ্দার সার্কেল, চৌদ্দগ্রাম সার্কেল সহ সকল থানার অফিসার ইনচার্জ ও অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

এই বিষয়ে এএসআই মোঃ রিয়াজুল ইসলাম বলেন, আমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহাবুদ্দিন খান স্যারের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ তিনি আমাকে সহযোগিতা না করলে হয়তো আমি জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হতে পারতাম না। আমি মহান আল্লাহপাকের দরবারে শুকরিয়া জ্ঞপন করছি এবং চান্দিনা বাসির দোয়া ও সহযোগিতা কামানা করছি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..