শুক্রবার, ০২ জুন ২০২৩, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মরহুম আলহাজ্ব উমেদ আলী সাহেবের ৪৫ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে আজ গাজিপুরের কমিশনার মোল্যা নজরুল ইসলামকে আর্মড পুলিশ ব্যাটেলিয়নের বদলি। আমদিয়া ইউনিয়ন পরিষদের ২০২৩-২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত, নড়াইলে গ্রাম পুলিশকে নির্মমভাবে কুপিয়ে হত্যা ভোলা জেলার মাদরাসা শ্রেষ্ঠ শিক্ষক মোঃ ফিরোজ আলম টেকনাফে পাত্রী দেখতে গিয়ে অপহৃত ৩ বন্ধুর মরদেহ পাহাড় থেকে উদ্ধার বাংলাদেশ প্রেসক্লাব কেশবপুর উপজেলা শাখার কমিটি গঠন ঝিনাইদহে যুবককে শ্বাসরোধ ও কুপিয়ে হত্যা মামলায় ৬ আসামী কে যাবজ্জীবন কারাদন্ডঃ  লোহাগাড়া দলীয় নেতা-কর্মী ও এলাকাবাসীর ভালোবাসায় সিক্ত অস্ট্রেলিয়া প্রবাসী আওয়ামী নেতা রোমেল! শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে চট্টগ্রাম আনোয়ারায় বিক্ষোভ সমাবেশ।

নড়াইলের কালনা মধুমতী সেতুর উদ্বোধন অক্টোবরে : সেতুমন্ত্রী

শরিফুজ্জামান, নড়াইল সংবাদদাতা ঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

নড়াইলের কালনা মধুমতী সেতুর উদ্বোধন আগামী মাসের (অক্টোবর) যে কোনো সময় হতে পারে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) নড়াইল জেলার কালনা এলাকায় মধুমতী নদীর উপর নির্মিত মধুমতী সেতু পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের একথা জানান। কাদের বলেন, আগামী মাসের যে কোনো দিনে কালনা মধুমতী সেতুর উদ্বোধন করা হবে।
তিনি বলেন, সেতুর উদ্বোধনের দিনক্ষণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এলেই জানিয়ে দেবেন, ইতোমধ্যেই সেতুর সামারি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হয়েছে এবং তিনি স্বাক্ষর করেছেন। ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই এই সেতুর নামকরণ করা হয়েছে মধুমতী সেতু। ৬৯০ মিটার দীর্ঘ এই সেতুর নির্মাণে ব্যয় হয়েছে ৯৫৯ কোটি ৮৫ লাখ টাকা।
মধুমতী সেতু হচ্ছে পদ্মার মিসিং লেন উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতুর সুবিধা পেতে হলে মধুমতী সেতু নির্মাণ করতেই হতো। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসার কোনো সম্ভাবনা নাই, উচ্চ আদালতের নির্দেশে তত্ত্বাবধায়ক সরকার এখন জাদুঘরে। এসময় স্থানীয় সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..