শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

সুন্দরগঞ্জে জমিজমার বিরোধে নারী সহ দু’জন আহত

মোঃ শহীদুল ইসলাম শহীদ.সুুন্দরগঞ্জ (গাইবান্ধা)প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমিজমাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়ির যাতায়াতের রাস্তায় বাঁধা প্রদান করলে বিরোধ সৃস্টি হয়। বিরোধে নারী সহ দুই জন গুরুতর আহত হয়।
গত ১লা সেপ্টেম্বর সুএ ধরে, বৃহস্পতিবার দুপুরে খামার মনিরাম গ্রামে আলতাফ মিয়ার স্ত্রী মঞ্জিলা বেগম বসত বাড়ির পাশে ছাগল আনতে গেলে ঐ গ্রামের মৃত জহির উদ্দিনের পুত্র হাফিজার রহমান,হাফিজারের পুত্র,রাজ্জাক মিয়া,হালিমা বেগমসহ কয়েকজন মিলে মঞ্জিলা বেগমের রাস্তা রোধ করে গালিগালাজ করে। মঞ্জিলার পরিবারের সদস‍্যরা খবর পেয়ে সেখানে ছুটে আসলে দু’পক্ষের মধ‍্যে বিরোধ বাধে।এসম বিরোধে মঞ্জিলা বেগম ও রানু মিয়া গুরুতর আহত হয়। পরে স্থানীয়ওরা তাদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা মেডিকেলে ভর্তি করান।
স্থানীয়রা জানান,হাফিজার রহমান ও আলতাফ হোসেনের মধ‍্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে ।তারই প্রেক্ষিতে আজকে দু’পক্ষের মধ‍্যে বিরোধ সৃষ্টি হয়।

এবিষয়ে আলতাব হোসেন বাদি হয়ে হাফিজার রহমান সহ পাঁচ জনকে আসামী করে সুন্দরগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেন।

এজাহারের বিষয়ে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখার মোকাদ্দেম জানান,তদন্ত পূর্বক মামলার প্রস্তুতি চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..