সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

বেনাপোল পুটখালী সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ আটক-২

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ১.১৬৬ কেজি (১০০ ভরি) ওজনের ১০ পিচ স্বর্ণের বার ও ১টি মোটরসাইকেলসহ হাবিবুর রহমান (২৯) ও আক্তারুল ইসলাম (২৫) নামে ২ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধীনস্থ পুটখালী বিওপি’র একটি টহল দল তাদেরকে আটক করে।

আটক হাবিবুর বেনাপোল পোর্ট থানার খলসী গ্রামের রমজান আলীর ছেলে ও আক্তারুল একই গ্রামের আবু বক্করের ছেলে।

খুলনা ব্যাটালিয়নের অধিনায়ক বিএ-৬৫০৭ লে. কর্নেল মোহাম্মদ তানভীর রহমান জানান, খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, যশোরের পুটখালী সীমান্ত দিয়ে স্বর্ণের একটি চালান অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে পাচার হতে পারে। উক্ত তথ্যের ভিত্তিতে একটি টহল দল সীমান্ত পিলার ১৭/৭ এস এর ১০২ আর পিলার হতে আনুমানিক ৪.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে বেনাপোল পোর্ট থানার ইছাপুর খালপাড় জামে মসজিদ এর পার্শ্বে কাঁচা রাস্তার উপর তল্লাশি অভিযান পরিচালনা করে। উক্ত তল্লাশি অভিযানে বিজিবি টহলদল কর্তৃক ১.১৬৬ কেজি (১০০ ভরি) ওজনের মোট ১০ পিচ স্বর্ণের বার ও ১টি মোটরসাইকেলসহ উক্ত স্বর্ণের বারগুলো আসামীদের পরিহিত জিন্স প্যান্টের সামনের পকেটের ভিতর কস্টেপ দ্বারা পেচানো অবস্থায় অভিনব কায়দায় লুকায়িত ছিল। তারা উক্ত স্বর্ণের বারগুলো যশোর জেলার বাগআঁচড়া বাজার থেকে জনৈক ব্যক্তির নিকট হতে সংগ্রহ করেছে কিন্তু কার নিকট হতে সংগ্রহ করেছে তার নাম জানেনা। ধৃত আসামীদ্বয় স্বর্ণের বারগুলো পুটখালী সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচার করতে চেয়েছিল। যার আনুমানিক সিজার মূল্য-৮৬,২০,০০০/- টাকা।
আটক আসামীদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..