বুধবার, ২২ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

জয়পুুরহাটে ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পৃর্ব-উচনা সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে (এসআই আনিস-২)সংঙ্গীয় ফোর্সের নেতৃত্বে ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে করেছে থানা পুলিশ।

রবিবার(২৮ আগস্ট) বিকালে আমদানী-নিষিদ্ধ ভারতীয় ১১৪ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃরা হলেন, উপজেলার পৃর্ব-উচনা গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে নূর আলম (৩০), মোঃ আনেচ আলীর ছেলে মোমিনুল ইসলাম মোমিন (২৭) ও আব্দুস সামাদ আলীর ছেলে সাবু মিয়া (২৯)।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, ভারত থেকে অবৈধ ভাবে ফেন্সিডিলগুলো পাচার করে দেশের অভ্যন্তরে প্রেরণের জন্য আসামী নূর আলম তার বাড়ির রান্না ঘরে লুকিয়ে রাখে। এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মোঃ আনিছুর রহমান সঙ্গীয় ফোর্সসহ তার বাড়ি তল্লাশী করলে ফেন্সিডিলগুলো উদ্ধার হয়,এসময় মাদকগুলো উদ্ধারসহ ৩’জনকে হাতেনাতে আটক করে থানা পুলিশ। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..