শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

দিন- দ্য ডে, সিনেমায় সিনেপ্লেক্সগুলো দর্শকের ঢল সামলাতে পারছে না।

সংগ্রাম প্রতিদিন ডেস্ক :
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন। তাদের মাধ্যমেই দর্শক প্রথমবার বিদেশি সিনেমার মতো অ্যাকশন দেখার সুযোগ পেয়েছেন। বলছি অনন্ত জলিল ও বর্ষার কথা।

দীর্ঘ আট বছর পর নতুন সিনেমা নিয়ে হাজির হয়েছেন এই জুটি। গত ১০ জুলাই দেশের ১১৫টি হলে মুক্তি পেয়েছে তাদের অভিনীত ‘দিন দ্য ডে’ সিনেমাটি। মুক্তির পর থেকেই প্রতিদিন বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরে বেড়াচ্ছেন তারা। ইতোমধ্যে সিনেমাটি নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। অনন্তের প্রতিটি সিনেমার নায়িকা কেন বর্ষা, এ নিয়েও প্রশ্ন ওঠে।

ঈদে সারাদেশে মুক্তি পেয়েছে চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সিনেমা -দিন-দ্য ডে। মুক্তির দিন থেকেই সিনেমাটির প্রতি দর্শকের আগ্রহ বেড়েই চলছে। টিকিট না পেয়ে অনেকে হতাশাও প্রকাশ করেছেন এবং সিনেমার শোয়ের সংখ্যা বাড়ানোর দাবি জানিয়েছেন দর্শকরা।

এ দাবির পরিপ্রেক্ষিতে আগামীকাল শুক্রবার থেকে সিনেমাটির শোয়ের সংখ্যা বাড়াচ্ছে স্টার সিনেপ্লেক্স।

এ বিষয়ে অনন্ত জলিলবলেন,সিনেপ্লেক্সগুলো দর্শকের ঢল সামলাতে পারছে না। এ কারণে আগামীকাল শুক্রবার থেকে বসুন্ধরা সিটি, সনিতে একটা করে স্ক্রিন বাড়ছে। আমি হলে হলে যাচ্ছি। শত শত দর্শক টিকেট না পেয়ে ফেরত গিয়েছেন। এটা কষ্টের। তবে শোয়ের সংখ্যা বাড়ানো হচ্ছে বলে আমাকে জানিয়েছে সিনেপ্লেক্স।

দিন- দ্য ডে, সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে। বিভিন্ন সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..