শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

দিন- দ্য ডে, সিনেমায় সিনেপ্লেক্সগুলো দর্শকের ঢল সামলাতে পারছে না।

সংগ্রাম প্রতিদিন ডেস্ক :
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন। তাদের মাধ্যমেই দর্শক প্রথমবার বিদেশি সিনেমার মতো অ্যাকশন দেখার সুযোগ পেয়েছেন। বলছি অনন্ত জলিল ও বর্ষার কথা।

দীর্ঘ আট বছর পর নতুন সিনেমা নিয়ে হাজির হয়েছেন এই জুটি। গত ১০ জুলাই দেশের ১১৫টি হলে মুক্তি পেয়েছে তাদের অভিনীত ‘দিন দ্য ডে’ সিনেমাটি। মুক্তির পর থেকেই প্রতিদিন বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরে বেড়াচ্ছেন তারা। ইতোমধ্যে সিনেমাটি নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। অনন্তের প্রতিটি সিনেমার নায়িকা কেন বর্ষা, এ নিয়েও প্রশ্ন ওঠে।

ঈদে সারাদেশে মুক্তি পেয়েছে চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সিনেমা -দিন-দ্য ডে। মুক্তির দিন থেকেই সিনেমাটির প্রতি দর্শকের আগ্রহ বেড়েই চলছে। টিকিট না পেয়ে অনেকে হতাশাও প্রকাশ করেছেন এবং সিনেমার শোয়ের সংখ্যা বাড়ানোর দাবি জানিয়েছেন দর্শকরা।

এ দাবির পরিপ্রেক্ষিতে আগামীকাল শুক্রবার থেকে সিনেমাটির শোয়ের সংখ্যা বাড়াচ্ছে স্টার সিনেপ্লেক্স।

এ বিষয়ে অনন্ত জলিলবলেন,সিনেপ্লেক্সগুলো দর্শকের ঢল সামলাতে পারছে না। এ কারণে আগামীকাল শুক্রবার থেকে বসুন্ধরা সিটি, সনিতে একটা করে স্ক্রিন বাড়ছে। আমি হলে হলে যাচ্ছি। শত শত দর্শক টিকেট না পেয়ে ফেরত গিয়েছেন। এটা কষ্টের। তবে শোয়ের সংখ্যা বাড়ানো হচ্ছে বলে আমাকে জানিয়েছে সিনেপ্লেক্স।

দিন- দ্য ডে, সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে। বিভিন্ন সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..