মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

বেনাপোলে ইউপি সদস্য বাবলুকে জবাই করে হত্যা।

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বুধবার, ২২ জুন, ২০২২

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের মেম্বার আশানুজ্জামান বাবলু (গামছা বাবলু) (৪৫) কে বোমা মেরে ও জবাই করে হত্যা করেছে দূর্বৃত্ত’রা।

মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাত ১০:৩০মিঃ এর সময় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে এ ঘটনায় ঘটে।

নিহত আশানুজ্জামান বাবলু শার্শা উপজেলার মহিষাকুড়া গ্রামের রমজান মোল্লার ছেলে। বাবলু বর্তমান ৮ নং বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, অজ্ঞাত কিছু লোক প্রথমে বাবলু মেম্বারকে লক্ষ করে বোমা বিস্ফোরণ করে। স্থানীয়রা বোমার শব্দে আতঙ্কিত হয়ে ছুটে পালিয়ে যায়। পরে দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে বাবলু মেম্বারকে জবাই করে পালিয়ে যায়। দ্রুত মুল আসামিকে সনাক্ত করে কঠিন শাস্তির দাবি করেন নিহত বাবলুর পরিবার।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালুন্ডা বাজারে বাবলুর একটি বাড়ি আছে, বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে গল্প করছিল বাবলু। সে সময় একদল সন্ত্রাসী মোটর সাইকেলে এসে প্রথমে ৪/৫ টি বোমা নিক্ষেপ করে।

বোমার শব্দে আশেপাশের লোকজন সরে গেলে বাবলুকে জবাই করে হত্যা করে তারা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম আতংক বিরাজ করছে। তবে এলাকার অনেকে বলেছেন, চোরাচালানের সিন্ডিকেট ও স্বর্ণ পাচারের ব্যবসায়ীক কোন লেনদেন নিয়ে এই ঘটনা ঘটেছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া বলেন, কে বা কারা তাকে হত্যা করেছে এখনি বলা যাচ্ছে না।
বিষয়টি তদন্ত করা হচ্ছে, মরদেহ উদ্বার করে থানায় আনা হবে, পরে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছেও বলে তিনি জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..