সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
লক্ষ্মীপুরে নৌকার বৈঠা আবারো এমপি নয়নের হাতে নড়াইলে শিক্ষকদের সঙ্গে এমপি মাশরাফির মতবিনিময় সিংড়ায় পিতা কর্তৃক কন্যাকে ধর্ষণের অভিযোগে- পিতা গ্রেপ্তার  রাজধানীতে বৈদ্যুতিক তার ছিঁড়ে ৪ জন নিহত বাঁশখালীতে প্রাইমারী শিক্ষকদের মাঝে বঙ্গবন্ধু বিষয়ক বই বিতরণে, “চট্টগ্রাম জেলা পরিষদ, পাইকগাছার কপিলমুনি বাজার মনিটরিং করেছেন -ইউএনও আল-আমিন সিরাজগঞ্জে আন্তঃশ্রেণী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান এম. হারুন অর রশীদ এর স্বেচ্ছাচারিতা ও দূর্নীতির বিরুদ্ধে সদস্যদের অনাস্থা ও সংবাদ সম্নেলনঃ প্রেসক্লাব পাইকগাছা এর কমিটি গঠন গ্রাম পুলিশের অপকর্মের বিচারের দাবিতে মানববন্ধন 

ডিমলায় তিস্তা সেচ ক্যানেলে স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু।

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২

নীলফামারীর ডিমলায় তিস্তা সেচ ক্যানেল থেকে শাহীন হোসেন (১৫) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। আজ সোমবার (১৩ই জুন) বিকেল ৩টায় নীলফামারীর ডিমলা উপজেলায় নাউতারা ইউনিয়নের তুহিন বাজার এলাকায় তিস্তা সেচ ক্যানেলের স্লুইস গেটে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়।
শাহীন নাউতারা বাজার এলাকার মো. নুরুজ্জামানের ছেলে। সে নাউতারা স্কুলের দশম শ্রেণীর ছাত্র। বাবা-মা ঢাকায় থাকায় সে নানা বাড়িতে বসবাস করেন।

এলাকাবাসী জানায়, বিকেলে তিস্তা সেচ প্রকল্পের ক্যানেলে সাতজন বন্ধু মিলে গোসল করতে নামে শাহীন। গোসলের সময় ব্রীজ থেকে সাত বন্ধু একসাথে লাফ দেয় পানিতে। ছয় জন সাঁতরে পাড়ে আসলেও শাহীন স্রোতের টানে তলিয়ে যায়।
ডিমলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার নুর মোহাম্মদ জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করি। সন্ধ্যা পর্যন্ত কোনো সন্ধান না পেয়ে রংপুর থেকে আসা একটি ডুবুরি দল রাত ৮টার দিকে ঘটনাস্থল থেকে দূরে মরদেহটি উদ্ধার করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..