শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

গরিব মানুষ দেশে এখন দেখা যায় না: স্বাস্থ্যমন্ত্রী।

বাবুল আহমেদ মানিকগঞ্জ প্রতিনিধি,
  • আপলোডের সময় : রবিবার, ১২ জুন, ২০২২

গরিব মানুষ দেশে এখন দেখা যায় না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গড়পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক বলেন, দেশে এখন গরিব মানুষ, খালি পায়ে মানুষ দেখা যায় না। ছেলে-মেয়েরা ভালো কাপড় পরে, ভালো করে চলাফেরা করে। সবার বাড়িতে খাবার আছে। প্রতিটি ইউনিয়নে পাকা রাস্তা আছে। এসব রাস্তায় গাড়ি ও মোটরসাইকেল চলে।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ। আমাদের গড় আয়ু ৭৩ বছর; যেটা ৫০ বছরের নিচে ছিল। বর্তমানে আমাদের গড় আয় ২৮০০ ডলার; বিএনপির আমলে যেটা ছিল ৫০০ ডলার।

সরকারের উন্নয়ন তুলে ধরে জাহিদ মালেক বলেন, এখন ঘরে-ঘরে বিদ্যুৎ জ্বলছে, কোনো ঘর আর অন্ধকার নাই। প্রতিটি বাড়ির সামনে পাকা রাস্তা আছে। প্রতিটি স্কুল পাকা ও বিদ্যুৎ আছে। প্রতিটি ছেলে-মেয়ে স্কুলে যেতে পারে। মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে।

মন্ত্রী বলেন, আমরা চেষ্টা করেছি দেশকে শান্তিতে রাখার জন্য। আমরা সন্ত্রাসবাদ, অন্যায়, দুর্নীতি ও মা-বোনদের সম্মানহানি বরদাশত করি নাই। এসব আমরা কঠিন হাতে দমন করেছি। আগামীতেও আমাদের অবস্থান একই থাকবে।

গড়পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু সুশীল কুমার সাহার সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকারসহ এ সময় আরও অনেকেই উপস্থিত ছিলেন

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..