সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

মানিকগঞ্জের হরিরামপুরে ইয়াবাসহ গ্রেপ্তার ৩।

বাবুল আহমেদ মানিকগঞ্জ প্রতিনিধি ,
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কালুই এলাকা থেকে ৩০০ পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার ৯ জুন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেনে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মানিকগঞ্জ জেলা হরিরামপুর উপজেলার কৌড়ি এলাকার মো.মিলন মোল্লার ছেলে মো.পারভেজ (৩৬), বড় হাপানিয়া এলাকার মজিবর রহমানের ছেলে রফিকুল ইসলাম জামি (২৯) ও একই এলাকার আব্দুল মালেকের ছেলে আশরাফুল রানা (২১)।

ওসি মোশাররফ হোসেন জানান, বুধবার সন্ধ্যায় গোয়েন্দা পুলিশের অভিযান চালিয়ে তিন যুবককে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়।
হরিররামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, তিন যুবকের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করা হয়েছে। তাদের আদালতে তোলা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..