রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

চালকের অসচেতনায় প্রাণ গেল ছয় মাসের শিশু আবু তালহার।

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

নীলফামারীতে অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে আবু তালহা নামের এক ছয় মাসের শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৮ই জুন) বিকালে সদর উপজেলা কচুকাটা বড়বাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত আবু তালহা বড়বাড়ী গ্রামের আব্দুর রাজ্জাকের ৩য় সন্তান। আজ বিকালে কচুকাটা-নীলফামারী সড়কের মাইলফলকের পাশে তালহা তার বোনের কোলে ছিল। এসময় ওই অটোরিকশা তালহাকে চাপা দেয়, এতে ঘটনাস্থলেই তালহার মাথার মগজ বের হয়ে যায়। গুরুতর অবস্থায় তাকে নীলফামারী নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার সময় শিশুটি মৃত্যুবরণ করে।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করে সদর থানা এসআই শাহারুল ইসলাম বলেন, চালককে আটক করা হয়েছে, তার বাড়ি সদরের উপজেলার চাদের হাঁটে। অটোরিকশাটি এখন পুলিশ হেফাজতে রয়েছে। শিশুটিকে ইচ্ছাকৃতভাবে চাপা দেওয়া হয়েছে কি না তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..