মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

চালকের অসচেতনায় প্রাণ গেল ছয় মাসের শিশু আবু তালহার।

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

নীলফামারীতে অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে আবু তালহা নামের এক ছয় মাসের শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৮ই জুন) বিকালে সদর উপজেলা কচুকাটা বড়বাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত আবু তালহা বড়বাড়ী গ্রামের আব্দুর রাজ্জাকের ৩য় সন্তান। আজ বিকালে কচুকাটা-নীলফামারী সড়কের মাইলফলকের পাশে তালহা তার বোনের কোলে ছিল। এসময় ওই অটোরিকশা তালহাকে চাপা দেয়, এতে ঘটনাস্থলেই তালহার মাথার মগজ বের হয়ে যায়। গুরুতর অবস্থায় তাকে নীলফামারী নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার সময় শিশুটি মৃত্যুবরণ করে।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করে সদর থানা এসআই শাহারুল ইসলাম বলেন, চালককে আটক করা হয়েছে, তার বাড়ি সদরের উপজেলার চাদের হাঁটে। অটোরিকশাটি এখন পুলিশ হেফাজতে রয়েছে। শিশুটিকে ইচ্ছাকৃতভাবে চাপা দেওয়া হয়েছে কি না তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..