শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

চালকের অসচেতনায় প্রাণ গেল ছয় মাসের শিশু আবু তালহার।

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

নীলফামারীতে অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে আবু তালহা নামের এক ছয় মাসের শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৮ই জুন) বিকালে সদর উপজেলা কচুকাটা বড়বাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত আবু তালহা বড়বাড়ী গ্রামের আব্দুর রাজ্জাকের ৩য় সন্তান। আজ বিকালে কচুকাটা-নীলফামারী সড়কের মাইলফলকের পাশে তালহা তার বোনের কোলে ছিল। এসময় ওই অটোরিকশা তালহাকে চাপা দেয়, এতে ঘটনাস্থলেই তালহার মাথার মগজ বের হয়ে যায়। গুরুতর অবস্থায় তাকে নীলফামারী নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার সময় শিশুটি মৃত্যুবরণ করে।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করে সদর থানা এসআই শাহারুল ইসলাম বলেন, চালককে আটক করা হয়েছে, তার বাড়ি সদরের উপজেলার চাদের হাঁটে। অটোরিকশাটি এখন পুলিশ হেফাজতে রয়েছে। শিশুটিকে ইচ্ছাকৃতভাবে চাপা দেওয়া হয়েছে কি না তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..