শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

ডিমলায় ভুয়া পরীক্ষার্থী আটক, আসল পরীক্ষার্থী বহিষ্কার

জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

নীলফামারীর ডিমলায় দাখিল পরীক্ষায় নিজপাড়া কামিল মাস্টার্স মাদ্রসার পরীক্ষাকেন্দ্র থেকে জামিদুল ইসলাম নামে এক ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। প্রক্সি দেওয়ার অপরাধে ভুয়া ঐ পরীক্ষার্থীকে ১৮ মাসের সাজা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বেলায়েত হোসেন।

আটক জামিদুল ইসলাম উপজেলার ছোটখাতা কামিল মাদ্রাসার ফাজিল দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সে খালিশা চাপানী ইউনিয়নের বাইশপুকুর গ্রামের বাসিন্দা আব্দুর রহমানের ছেলে।

উপজেলা নির্বাহি অফিসার বেলায়েত হোসেন জানান, শনিবার (২৪শে সেপ্টেম্বর) এসএসসি (দাখিল ভোকেশনাল) পরীক্ষার পদার্থ বিজ্ঞান-২ বিষয়ে জামিদুল পরীক্ষায় অংশ নেয়।

দুপুর ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তার কাগজপত্র যাচাই করলে ভুয়া পরীক্ষার্থী বিষয়টি ধরা পড়ে। ছোটখাতা ফাজিল মাদ্রাসার আফতাবুল ইসলামের স্থানে পরীক্ষায় অংশ নেয় জামিদুল। আটক জামিদুলকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৮ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। সেই সাথে দাখিল পরীক্ষার্থী আফতাবুলকে বহিষ্কার করা হয়েছে বলে জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..