সোমবার, ০৮ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশে কোথাও এখন আর কুঁড়েঘর দেখা যায় না। তথ্যমন্ত্রী

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২

বিএনপি চাইলে করোনার চতুর্থ ডোজ টিকাও গ্রহণ করতে পারেন বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ ।

শনিবার (৩০শে জুলাই) নীলফামারী জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

সম্মেলনে মন্ত্রী আরো বলেন, বাংলাদেশের কোথাও এখন আর কুঁড়েঘর দেখা যায় না। কবিদের কবিতা লিখতে হলে এখন আর গ্রাম নিয়ে নয় বরং পদ্মা সেতু, কর্ণফুলী
টানেল, ফ্লাইওভার নিয়ে কবিতা লিখতে হবে। উল্লেখ্য, নীলফামারী জেলার জলঢাকা উপজেলায় দীর্ঘ ১৮ বছর পর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ সময় সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ। উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফা এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আ.লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রংপুর বিভাগ সাখাওয়াত হোসেন শফিক, উপ-প্রচার সম্পাদক কেন্দ্রীয় কমিটি আমিনুল ইসলাম আমিন, কার্যকারী সদস্য কেন্দ্রীয় কমিটি আউয়াল ইসলাম, কার্যকারী সদস্য ও সাবেক এমপি হোসনে আরা লুৎফা (ডালিয়া), সফুরা বেগম (রুমী), নীলফামারী জেলা আ. লীগের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম প্রমূখ। সম্মেলন উদ্বোধন করেন জেলা আ.লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ। সম্মেলনে পূর্বের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়। পরবর্তীতে কেন্দ্রীয় কমিটি ও জেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক নতুন কমিটির সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..