মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ ১৭ জনের মনোনয়নপত্র দাখিল  নড়াইলে পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি রামগতি উপজেলার রামদয়াল বাজারে  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে ক্ষয়ক্ষতির পরিমাণ অর্ধ কোটি টাকা প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে! 

রাজশাহীর গুদামে মিলল ২৪ হাজার লিটার সয়াবিন তেল,

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : সোমবার, ৯ মে, ২০২২

রাজশাহী
বাগমারায় গুদামে মজুত করে রাখা ২৪ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় তেল ব্যবসায়ী শহিদুল ইসলাম স্বপনকে (৪০) আটক করা হয়েছে।

সোমবার রাত ৮টার দিকে উপজেলার তাহেরপুর বাজারপাড়া গোডাউন মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক শহিদুল ইসলাম স্বপন ওই এলাকার ইসমাইল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে বাগমারা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম জানান, গোপনে সংবাদ পেয়ে রাতে ওই ব্যবসায়ীর গুদামে অভিযান চালানো হয়। অভিযানে গুদামটি থেকে ১০০ ব্যারেলে ২৪ হাজার লিটার সয়াবিন তেল পাওয়া যায়। কিন্তু ব্যবসায়ী স্বপন তেল মজুতের বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। পরে সেই তেল জব্দ করা হয়েছে।

এ ঘটনায় ওই ব্যবসায়ীর বিরুদ্ধে বাগমারা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..