মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মাশরাফি বিন মুর্তজার অষ্টমবার অস্ত্রোপচার লাগছে না।চিকিৎসকদের সঙ্গে ছবি পোস্ট।

দৈনিক সংগ্রাম প্রতিদিন ডেস্ক ঃ
  • আপলোডের সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২

মাশরাফি বিন মুর্তজার ক্যারিয়ার ও চোট যেন সমার্থক। চোটের সঙ্গেই তার বসবাস। ক্যারিয়ার জুড়ে দুই হাঁটুতে সাতটি অস্ত্রোপচার করাতে হয়েছিল তার। অষ্টম অস্ত্রোপচারও করাতে হবে, মার্চের শুরুতে ভারতে যাওয়ার আগে বলে গিয়েছিলেন মাশরাফি। কোমরের ইনজুরিতে ভুগছিলেন তিনি, বিপিএলে সব ম্যাচ খেলতে পারেননি। চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন পরিবারসহ।

শনিবার ভারত থেকে অবশ্য সুখবরই দিলেন মাশরাফি। অষ্টমবার অস্ত্রোপচার লাগছে না তার। ভারতের চেন্নাইয়ে চিকিৎসকদের মতামত নেয়ার পর আজ ফেসবুক পোস্টে জানিয়েছেন, অস্ত্রোপচার করা লাগবে না। এখন আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে লেজেন্ডস অব রুপগঞ্জের হয়ে মাঠে ফিরতে প্রস্তুত নড়াইল এক্সপ্রেস।

চিকিৎসকদের সঙ্গে ছবি পোস্ট করে মাশরাফি ফেসবুকে লিখেছেন,লাস্ট ৩টা দিন অর্থোপেডিক ডাক্তার, সার্জন, স্পোর্টস মেডিসিন ডাক্তার এবং ফিজিওর সাথে সময় দিয়ে অবশেষে ৮নাম্বার সার্জারি থেকে বিরত থাকলাম। হয়তো পরে কোন এক সময় দেখা যাবে। আবার ও সেই রিহ্যাব শুরু, এর শেষ কোথায় আল্লাহ জানে। আপাততো মাঠে ডাকছে (ডিপিএল)। বাকীটা আল্লাহ ভরসা। লিজেন্ড অফ রুপগঞ্জ, ইনশাল্লাহ সি ইউ ওন গ্রাউন্ড

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..