শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন 

শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস।

মোঃ তরিকুল ইসলাম রাতুল
  • আপলোডের সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

তীব্র শীতে যখন জনজীবন বিপর্যস্ত তখন একমুঠো অন্নের চেয়ে একটা শীতবস্ত্র যেন বেশি প্রয়োজন অনুভব করে শীতার্ত মানুষ।‘ভালোবাসার উষ্ণতায় মুছে যাক শীতের তীব্রতা, ভালোবাসার উষ্ণতায় শুরু হোক নতুন বছর’ স্লোগানে প্রতিবছরের ন্যায় এ বছরেও শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস।
পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে শুক্রবার (১৪জানুয়ারি) ক্যাম্পাসের আশেপাশে বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
সহযোগিতা করেছেন- United Commercial Bank,
গ্রীন ভয়েসের প্রধান সমন্বয়ক আলমগীর কবির বলেন, যাদের সামর্থ্য আছে তাদের অনেকেই হয়তো আমরা শীতের তীব্রতা বুঝতে পারিনা। কিন্তু একজন অসহায়, বৃদ্ধা কিংবা দিনমজুর এই শীতে কতটা কষ্ট করে জীবন যাপন করছে তা কেবল তারাই জানে। একবেলা খাবার জোগাতে তীব্র শীতকে উপেক্ষা করে তাদের মাঠে যেতে হয়, কাজ করতে হয়। সামর্থ্যবান লোকেরা যদি একটু সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে এই শীতে তারাও একটু ভালো থাকতে পারে।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সমন্বয়ক সহ অন্যান্য সদস্যদের উপস্থিতি তে এই কার্যক্রম পরিচালিত হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..