সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি

টাঙ্গাইল মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে অগ্নিকাণ্ড, দগ্ধ ৩,

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

শনিবার (২৫ ডিসেম্বর) উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা সিমেন্টবোঝাই একটি ট্রাক ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী উপজেলার সল্লা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকে আগুন লেগে তিনজন দগ্ধ হন। এদিকে, আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- পঞ্চগড় জেলার বানগুর এলাকার শহিদুল ইসলামের ছেলে আপন, একই জেলার ফুলতলার বাসিন্দা বাবু এবং অজ্ঞাত আরও একজন।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপপরিচালক রেজাউল করিম জানান, সকালে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা সিমেন্টবোঝাই একটি ট্রাক ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী উপজেলার সল্লা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিমেন্ট ভর্তি ট্রাকে আগুন লাগলে ট্রাকে থাকা তিনজন আগুনে ঝলসে যান। পরে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

তিনি জানান, আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। একজনের অবস্থা আশংকাজনক। এসময় মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত ট্রাক দু’টি সরিয়ে নেওয়ার পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..