শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়া পৌরসভা নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করলেন আশরাফুল।

মোঃ নয়ন শেখ, লোহাগড়া
  • আপলোডের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১

শনিবার (৯ অক্টোবর) লোহাগড়া উপজেলা নির্বাচন অফিসে
রিটার্নিং অফিসারের কার্যালয়ে লোহাগড়া পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মহাসিন মোল্লার নেতৃত্বে একটি প্রতিনিধী দল বর্তমান মেয়র আশরাফুল আলমের পক্ষে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এবার মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন নয়জন। তারা হলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শিকদার আজাদ রহমান, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম ও সদস্য লিপি খানম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দীন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান, সহসভাপতি ও বর্তমান মেয়র আশরাফুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এ এম আব্দুল্লাহ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আকরাম আলী এবং যুবলীগ নেতা মো. মহাসীন উদ্দীন।

মোঃ আশরাফুল আলম লক্ষীপাশা গ্রামের মৃত মোঃ মহিউদ্দিন মোল্লার ছেলে। আশরাফুল আলম লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, লোহাগড়া উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান মেয়র ।

আগামী ২ নভেম্বর লোহাগড়া পৌরসভা নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১০ অক্টোবর, বাছাই ১১ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..