মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নড়াইলে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড।

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

নড়াইলে মাদক মামলায় মো. মিঠু (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।
রবিবার (৩ অক্টোবর) সকালে নড়াইল জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান এ আদেশ দেন। এছাড়া ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।
মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ৩০ নভেম্বর বেলা ১২ টার দিকে নড়াইল সদরের চাঁচড়া থেকে যশোর-নড়াইল যাত্রীবাহী বাসে তল্লাশি করে যশোরের কোতয়ালী থানার আড়পাড়ার আব্দুর সামাদ বিশ্বাসের ছেলে মিঠুর নিকট থেকে ৪৯ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় তার নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের হয়। সাক্ষ্য প্রমাণ শেষে মো. মিঠু দোষী প্রমাণিত হওয়ায় তাকে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দণ্ড দেয়া হয়। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..