বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশের ২৫২ এসআই অব্যাহতি.. স্বরাষ্ট্র উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সুমন গ্রেফতার শরণখোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা বিচারপতি অপসারণের ক্ষমতা পেল সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিল জামায়াত নেতার দাড়ি ছিড়ে নিয়েছে ছাত্রদল; প্রতিবাদে বিক্ষোভ  কামাল আহমেদ মজুমদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শরণখোলা ইসলামী আন্দোলনের গণসমাবেশ। ভালুকায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয় দখলের অপচেষ্টার অভিযোগ মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ

যশোরের শার্শায় সেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির আনন্দ মিছিল।

মোঃ জসীম উদ্দীন, বেনাপোল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের শার্শা উপজেলা শাখা ও বেনাপোল পৌর শাখার নবগঠিত কমিটির পক্ষ থেকে আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে শার্শা উপজেলার নাভারন বাজারে উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক রাকিবুল হাসান রিপন ও বেনাপোল পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক শহিদুল ইসলাম শহিদের নের্তৃত্বে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, আগামীর ও আধুনিক শার্শার রুপকার সাবেক সংসদ সদস্য মফিকুল হাসান তৃপ্তিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আনন্দ মিছিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক আল-মামুন বাবলু।

এসময় উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক আল-মামুন বাবলু বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্টা ও ভোটের অধিকার নিশ্চিত করার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল অগ্রনী ভুমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

উপজেলা সেচ্ছাসেবক দলের সময় উপযোগী কমিটি দেওয়ার জন্য গণতন্ত্রের মানস কন্যা, আপসহীন নেত্রী বিএনপির চেয়ার পারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমান ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তিকে ধন্যবাদ জানান, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক রাকিবুল হাসান রিপন।

আনন্দ মিছিলে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন শার্শা উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন-আহবায়ক আবুবক্কর সিদ্দিক মিলন, এস. এম আব্দুল হক, মোঃ মনিরুজ্জামান মনি, সদস্য ইসরাঈল হোসেন রনি, খাইরুল আলম, ফারুক, বিল্লাল, আরো উপস্থিত ছিলেন সুজন, মামুন, আসাদ, আশিক, আব্দুল্লাহ প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..