মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

যশোরের শার্শায় সেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির আনন্দ মিছিল।

মোঃ জসীম উদ্দীন, বেনাপোল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের শার্শা উপজেলা শাখা ও বেনাপোল পৌর শাখার নবগঠিত কমিটির পক্ষ থেকে আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে শার্শা উপজেলার নাভারন বাজারে উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক রাকিবুল হাসান রিপন ও বেনাপোল পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক শহিদুল ইসলাম শহিদের নের্তৃত্বে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, আগামীর ও আধুনিক শার্শার রুপকার সাবেক সংসদ সদস্য মফিকুল হাসান তৃপ্তিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আনন্দ মিছিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক আল-মামুন বাবলু।

এসময় উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক আল-মামুন বাবলু বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্টা ও ভোটের অধিকার নিশ্চিত করার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল অগ্রনী ভুমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

উপজেলা সেচ্ছাসেবক দলের সময় উপযোগী কমিটি দেওয়ার জন্য গণতন্ত্রের মানস কন্যা, আপসহীন নেত্রী বিএনপির চেয়ার পারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমান ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তিকে ধন্যবাদ জানান, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক রাকিবুল হাসান রিপন।

আনন্দ মিছিলে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন শার্শা উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন-আহবায়ক আবুবক্কর সিদ্দিক মিলন, এস. এম আব্দুল হক, মোঃ মনিরুজ্জামান মনি, সদস্য ইসরাঈল হোসেন রনি, খাইরুল আলম, ফারুক, বিল্লাল, আরো উপস্থিত ছিলেন সুজন, মামুন, আসাদ, আশিক, আব্দুল্লাহ প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..