সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সুপার সহ আহত ৩।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় পুলিশ পিকআপ ও কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষে পুলিশ সুপারসহ তিনজন আহত হয়েছেন।
শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে শহরের মোবারকগঞ্জ সুগার মিলের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- পুলিশ সুপার শোয়াইব হোসেন, কনস্টেবল আক্তারুজ্জামান ও মহাসিন হোসেন। আহত তিনজনই বরিশাল রেঞ্জে কর্মরত।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেলে মোবারকগঞ্জ চিনিকল এলাকায় কাভার্ড ভ্যানের সাথে পুলিশ পিকআপের সংঘর্ষ হয়। এসময় কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা: মাহাফুজুর রহমান মিয়া।
তিনি জানান, বরিশাল থেকে সারদা যাওয়ার পথে কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ পিকআপটি ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তারা সেখানেই চিকিৎসাধীন আছেন। তবে কাভার্ড ভ্যানটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..