শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সুপার সহ আহত ৩।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় পুলিশ পিকআপ ও কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষে পুলিশ সুপারসহ তিনজন আহত হয়েছেন।
শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে শহরের মোবারকগঞ্জ সুগার মিলের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- পুলিশ সুপার শোয়াইব হোসেন, কনস্টেবল আক্তারুজ্জামান ও মহাসিন হোসেন। আহত তিনজনই বরিশাল রেঞ্জে কর্মরত।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেলে মোবারকগঞ্জ চিনিকল এলাকায় কাভার্ড ভ্যানের সাথে পুলিশ পিকআপের সংঘর্ষ হয়। এসময় কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা: মাহাফুজুর রহমান মিয়া।
তিনি জানান, বরিশাল থেকে সারদা যাওয়ার পথে কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ পিকআপটি ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তারা সেখানেই চিকিৎসাধীন আছেন। তবে কাভার্ড ভ্যানটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..