মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁ জুয়ার আসরে অভিযান, পুলিশের এক আর্মিসহ আটক-৮।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

নওগাঁ জেলার মান্দায় উপজেলার গণেশপুর ইউনিয়নের, ওসি শাহিনুর রহমানের নেতৃত্বে জুয়ার আসর থেকে ৮ জনকে আটক করা হয়েছে। সোমবার বিকেলে।

আটককৃতরা হলেন, মৈনম ইউনিয়নের পিড়রী গ্রামের মৃত কিশোরীর ছেলে হরিপদ (৪০) ,মান্দা সদর ইউনিয়নের দোসতি গ্রামের মৃত ফয়েজের ছেলে বাদল (৩০),আব্দুস সাত্তারের ছেলে আব্দুল লতিফ (২৮), গশেপুর ইউনিয়নের গনেশপুর গ্রামের আবুল কাশেমের ছেলে টুটুল (৩৪)মৃত ছবি উদ্দিন মন্ডলের ছেলে আতাউর রহমান (৪৫), চক নন্দরাম গ্রামের মৃত ধীরেনের ছেলে স্বপন (৫২),মৃত রমেশের ছেলে সুনিল (৩৬) এবং পারইল গ্রামের মৃত হাইতুল্যার ছেলে আব্দুল হামিদ অার্মি (৪০)।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই ফারুক,এসআই আতিউর রহমান,এসআই ইয়াকুব, মোমিন, এএসআই আসমাউল হক সঙ্গীয় ফোর্স সাদা পোশাকে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৮ জনকে আটক করা হয়। এসময় জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।
ওসি আরও বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে জেলহাজতে পাঠানোর পক্রিয়া চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..