শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

শিবগঞ্জ উপজেলার চাকপাড়া সীমান্তে আসামীসহ হেরোইন আটক

শামসুন্নাহার সোহানা চাঁপাইনবাবগঞ্জ,প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চকপাড়া সীমান্তে নিজস্ব তথ্যের ভিত্তিতে ২০ আগস্ট আনুমানিক ভোর ৫ ঘটিকায় চকপাড়া বিওপির হাবিলদার মোঃ ফিরোজ আহমেদ এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে। সীমান্ত পিলার ১৮৪ মেইন হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে নলডুবরী (শান্তিমোড়) নামক স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় ২.৪২০ কেজি হেরোইনসহ শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নলডুবরী শান্তিপুর গ্রামের তৈয়মুর এর ছেলে মোঃ মিজানুর রহমান (২৭) কে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয় বিজিবির জোয়ানরা।
আটককৃত হেরোইনসহ ধৃত আসামীর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..