শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

শিবগঞ্জ উপজেলার চাকপাড়া সীমান্তে আসামীসহ হেরোইন আটক

শামসুন্নাহার সোহানা চাঁপাইনবাবগঞ্জ,প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চকপাড়া সীমান্তে নিজস্ব তথ্যের ভিত্তিতে ২০ আগস্ট আনুমানিক ভোর ৫ ঘটিকায় চকপাড়া বিওপির হাবিলদার মোঃ ফিরোজ আহমেদ এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে। সীমান্ত পিলার ১৮৪ মেইন হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে নলডুবরী (শান্তিমোড়) নামক স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় ২.৪২০ কেজি হেরোইনসহ শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নলডুবরী শান্তিপুর গ্রামের তৈয়মুর এর ছেলে মোঃ মিজানুর রহমান (২৭) কে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয় বিজিবির জোয়ানরা।
আটককৃত হেরোইনসহ ধৃত আসামীর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..