শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

জয়পুরহাটে বিচারককে তালেবান পরিচয়ে চিঠি, থানায় জিডি

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

জয়পুরহাটে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রুস্তম আলীকে তালেবান গোষ্ঠীর পরিচয়ে হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছে।

এ ব্যাপারে জয়পুরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।

জয়পুরহাটের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে তদন্ত করার জন্য সদর থানার ওসি একেএম আলমগীর জাহাকে নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

চিঠির প্রেরক হিসেবে সদর উপজেলার দুর্গাদহ এলাকার আশরাফ আলীর নাম উল্লেখ রয়েছে।

ওই চিঠিতে লেখা হয়েছে, ‘বাংলাদেশ চলবে তালেবানের অধীনে। বিচার হবে কোরআন সুন্নাহ অনুযায়ী। কোর্টে যাওয়ার সময় বিচারক, আইনজীবী, মুহুরি সবাইকে মাথায় তালেবান পাগড়ি পরতে হবে। আদালতের আশেপাশে পুলিশ থাকবে না।’

তবে এখন পর্যন্ত চিঠির প্রকৃত প্রেরককে খুঁজে পাওয়া যায়নি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..