শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ

দিনাজপুর ৪র্থ শ্রেণীর ছাত্রী লাশ উদ্ধার।

দিনাজপুর প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

– দিনাজপুরের কাহারােলে ৪র্থ শ্রেণীর ছাত্রী জাকিয়া আক্তার ( ১১ ) কে হত্যা করে মাটিতে পুতে রাখা হয়েছে । জানা যায় প্রতিদিনের ন্যায় গতকাল শনিবার ৩ জুলাই তারগাঁ ইউনিয়নের পাহাড়পুর গ্রামের জাহাঙ্গীর হােসেনের কন্যা জাকিয়া আক্তার বাড়ীর পাশ্ববর্তী গ্রামে প্রাইভেট পড়তে গিয়েছিল ।

প্রাইভেট পড়ে বাড়ীতে ফিরে না আসায় মেয়েটিকে তার বাবা মা অনেক খুজাখুঁজি করে পরের দিন সকাল অনুমানিক ৯ টার দিকে উপজেলার ২ নং রসুলপুর ইউপির বনড়া গ্রামের পাট ক্ষেত্রে স্থানীয়রা মেয়েটিকে মাটিতে পুতা রাখা অবস্থায় খুজে পায় এলাকাবাসী।পুলিশ খবর দিলে ঘটনাস্থল পরির্দশ কবেন , দিনাজপুর পুলিশ সুপার মোঃ আনারুল ইসলাম , এডিসােনাল এসপি মােমিনুল ইসলাম , কাহারােল সার্কেল এর সহকারী সিনিয়র পুলিশ সুপার মোঃ রওশন আলী , কাহারােল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলী ।

স্থানীয়রা ধারনা করছে মেয়েটিকে ধর্ষন করার পর হত্যা করে মাটিতে পুতে রাখা হয়েছে । লাশটিকে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপালে প্রেরন করা হয়েছে । এব্যাপারে কাহারাের থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..