শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নড়াইলে ৮৬০(গ্রাম) গাঁজাসহ এক যুবক আটক

নড়াইল প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
নড়াইলের কালিয়া থানাধীন খড়লীয়া গ্রাম থেকে ৮৬০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
বুধবার দিবগত রাত সাড়ে ১২ টার দিকে মো: নুর ইসলাম (২৫) নামে ওই যুবক কে গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। আটককৃত মো: নুর ইসলাম নড়াইল সদর উপজেলার সিংগোশোলপুর গ্রামের মো: সেলিম শেখের ছেলে।
গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে,গোপন তথ্যের ভিত্তিতে নড়াইল জেলার কালিয়া থানাধীন খড়লিয়া গ্রামের জিকুর খা এর বসত বাড়িতে অভিযান চালিয়ে মাদক কারবারী মো: নুর ইসলাম (২৫) কে ৮৬০ গ্রাম গাঁজাসহ নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় গ্রেফতার করতে সক্ষম হন।
এবং অপর আরেক মাদক ব্যবসায়ী মো: জিকুর খা (৩৫) পলাতক রয়েছে বলে জানা গেছে। পলাতক আসামী জিকুর খা কালিয়া উপজেলার মৃত তকব্বর খা এর ছেলে।
এ বিষয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমান সকালের খবর ২৪ কে বলেন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ একজন কে গ্রেফতার করেছি তার বিরুদ্ধে কালিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে এবং অন্য এক আসামী জিকুর খা পলাতক রয়েছে তাকে আটকের চেষ্টা চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..