রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড

নড়াইলে ৮৬০(গ্রাম) গাঁজাসহ এক যুবক আটক

নড়াইল প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
নড়াইলের কালিয়া থানাধীন খড়লীয়া গ্রাম থেকে ৮৬০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
বুধবার দিবগত রাত সাড়ে ১২ টার দিকে মো: নুর ইসলাম (২৫) নামে ওই যুবক কে গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। আটককৃত মো: নুর ইসলাম নড়াইল সদর উপজেলার সিংগোশোলপুর গ্রামের মো: সেলিম শেখের ছেলে।
গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে,গোপন তথ্যের ভিত্তিতে নড়াইল জেলার কালিয়া থানাধীন খড়লিয়া গ্রামের জিকুর খা এর বসত বাড়িতে অভিযান চালিয়ে মাদক কারবারী মো: নুর ইসলাম (২৫) কে ৮৬০ গ্রাম গাঁজাসহ নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় গ্রেফতার করতে সক্ষম হন।
এবং অপর আরেক মাদক ব্যবসায়ী মো: জিকুর খা (৩৫) পলাতক রয়েছে বলে জানা গেছে। পলাতক আসামী জিকুর খা কালিয়া উপজেলার মৃত তকব্বর খা এর ছেলে।
এ বিষয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমান সকালের খবর ২৪ কে বলেন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ একজন কে গ্রেফতার করেছি তার বিরুদ্ধে কালিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে এবং অন্য এক আসামী জিকুর খা পলাতক রয়েছে তাকে আটকের চেষ্টা চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..