রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাগুরায় রাতের অন্ধকারে গরু ব্যবসায়ীকে গলাকেটে হত্যা।

মাগুরা প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১
মাগুরা শহরে ঘুমন্ত ছেলের পাশে মানিক লাল (৪০) নামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার সকালে শহরের হাসপাতালপাড়া থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মানিক লাল একই এলাকার মৃত বাবু লালের ছেলে।
পরিবারের সদস্যরা জানান, মানিক লাল মঙ্গলবার রাতে তার আট বছর বয়সি শিশুপুত্র শানকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। বুধবার ভোর ৪টার দিকে ঘুম ভেঙে শান তার বাবাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। এ সময় পাশের বাড়িতে তার বড় চাচা হিরা লালকে খবর দিলে তারা পুলিশকে খবর দেন। বুধবার সকালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
নিহত মানিক লালের বড় ভাই হিরা লাল জানান, রাতের কোনো একসময় কে বা কারা তার ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ভাইকে হত্যা করেছে। তার সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না। তবে সে গবাদিপশু কেনাবেচার সঙ্গে জড়িত ছিল। সম্প্রতি একটি গরু বিক্রির বিষয় নিয়ে স্থানীয় কয়েকজন যুবকের সঙ্গে ঝগড়া বিবাদ হয়। তাদের কয়েকজন আগের দিন বাড়ির ওপর এসে চড়াও হয়।
এ ঘটনা থেকেও হত্যাকাণ্ডটি ঘটতে পারে। তবে যারাই এ ঘটনা ঘটিয়ে থাকুক এর সুষ্ঠু তদন্ত এবং দোষীদের বিচার দাবি করছি। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে সে বিষয়ে তদন্তের পাশাপাশি জড়িতদের আটকের চেষ্টা চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..