সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

মাগুরায় রাতের অন্ধকারে গরু ব্যবসায়ীকে গলাকেটে হত্যা।

মাগুরা প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১
মাগুরা শহরে ঘুমন্ত ছেলের পাশে মানিক লাল (৪০) নামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার সকালে শহরের হাসপাতালপাড়া থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মানিক লাল একই এলাকার মৃত বাবু লালের ছেলে।
পরিবারের সদস্যরা জানান, মানিক লাল মঙ্গলবার রাতে তার আট বছর বয়সি শিশুপুত্র শানকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। বুধবার ভোর ৪টার দিকে ঘুম ভেঙে শান তার বাবাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। এ সময় পাশের বাড়িতে তার বড় চাচা হিরা লালকে খবর দিলে তারা পুলিশকে খবর দেন। বুধবার সকালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
নিহত মানিক লালের বড় ভাই হিরা লাল জানান, রাতের কোনো একসময় কে বা কারা তার ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ভাইকে হত্যা করেছে। তার সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না। তবে সে গবাদিপশু কেনাবেচার সঙ্গে জড়িত ছিল। সম্প্রতি একটি গরু বিক্রির বিষয় নিয়ে স্থানীয় কয়েকজন যুবকের সঙ্গে ঝগড়া বিবাদ হয়। তাদের কয়েকজন আগের দিন বাড়ির ওপর এসে চড়াও হয়।
এ ঘটনা থেকেও হত্যাকাণ্ডটি ঘটতে পারে। তবে যারাই এ ঘটনা ঘটিয়ে থাকুক এর সুষ্ঠু তদন্ত এবং দোষীদের বিচার দাবি করছি। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে সে বিষয়ে তদন্তের পাশাপাশি জড়িতদের আটকের চেষ্টা চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..