শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

কুমিল্লা মুরাদনগরে নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ, গ্রেফতার ১

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১

কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউপি’র রহিমপুর গ্রামে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেছে কিশোরীর পিতা। কিশোরী স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় ধর্ষক রুবেল হোসেন(৩০)কে গ্রেফতার করেছে পুলিশ। সে নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার আমাইড়া ইউনিয়নের অষ্টমাত্রাই গ্রামের আব্দুল জলিলের ছেলে রুবেল হুসেন।

ওই কিশোরীর পিতার দায়ের করা মামলার এজাহার থেকে জানা গেছে, ধর্ষণ মামলার বাদী (আনোয়ার হোসেন) ও আসামি রুবেল হোসেন পাশাপাশি বাড়িতে বসবাস করেন। উপজেলার নবীপুর (পশ্চিম) ইউনিয়নের রহিমপুর গ্রামের দরিদ্র অটোরিকশা চালকের মেয়েকে মঙ্গলবার রাতে রহিমপুর গ্রামের হাজী আব্দুর রশিদ মিয়ার বাড়ির ভাড়াটিয়া আব্দুল জলিলের ছেলে রুবেল হোসেন(৩০) বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে তারই ভাড়া করা ঘরের ভেতরে নিয়ে গিয়ে জোর করে ধর্ষণ করে।

ঘটনার সময় কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, এ ঘটনায় ধর্ষণের অভিযোগে ওই কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেছেন। ঘটনাস্থল থেকে অভিযুক্ত আসামি রুবেলকে গ্রেপ্তার করা হয়। আজ বুধবার তাঁকে কারাগারে পাঠানো হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..