শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

কুমিল্লা মুরাদনগরে নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ, গ্রেফতার ১

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১

কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউপি’র রহিমপুর গ্রামে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেছে কিশোরীর পিতা। কিশোরী স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় ধর্ষক রুবেল হোসেন(৩০)কে গ্রেফতার করেছে পুলিশ। সে নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার আমাইড়া ইউনিয়নের অষ্টমাত্রাই গ্রামের আব্দুল জলিলের ছেলে রুবেল হুসেন।

ওই কিশোরীর পিতার দায়ের করা মামলার এজাহার থেকে জানা গেছে, ধর্ষণ মামলার বাদী (আনোয়ার হোসেন) ও আসামি রুবেল হোসেন পাশাপাশি বাড়িতে বসবাস করেন। উপজেলার নবীপুর (পশ্চিম) ইউনিয়নের রহিমপুর গ্রামের দরিদ্র অটোরিকশা চালকের মেয়েকে মঙ্গলবার রাতে রহিমপুর গ্রামের হাজী আব্দুর রশিদ মিয়ার বাড়ির ভাড়াটিয়া আব্দুল জলিলের ছেলে রুবেল হোসেন(৩০) বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে তারই ভাড়া করা ঘরের ভেতরে নিয়ে গিয়ে জোর করে ধর্ষণ করে।

ঘটনার সময় কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, এ ঘটনায় ধর্ষণের অভিযোগে ওই কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেছেন। ঘটনাস্থল থেকে অভিযুক্ত আসামি রুবেলকে গ্রেপ্তার করা হয়। আজ বুধবার তাঁকে কারাগারে পাঠানো হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..