শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

লোহাগড়ায় ইয়াবাসহ মাদক পাচারকারী গ্রেফতার (৩)জন।

লোহাগড়া প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১

নড়াইলের লোহাগড়ায় ৭ শত পিস ইয়াবাসহ ৩ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ । বুধবার (৩০জুন) রাত ১২:৩০ টার দিকে থানা এলাকায় গোপন সংবাদের ভিক্তিতে এস আই মাসুদুর রহমানের নেতৃ ত্বে এএস আই বাচ্চু শেখ ও এ এস আই মাফুজ সঙ্গী ফোর্স চর ভাটপাড়া পাশে চর করফা ব্রিজ সামনে অভিযান চালিয়ে তিন মাদক পাচারকারীকে গ্রেফতার করে ।

এ সময় তাদের পকেট থেকে ৭ শত পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক পাচারকারীরা হলো- এলাকার চর করফা গ্রামের খানজাহান আলী ছেলে সুজন খান(২৪) চর করফা গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে মো.আরমান (১৯)এবং কক্সবাজারের টেকনাফ থানার জীম্মনখালী গ্রামের জাফর আলমের ছেলে মো.ফারুক(১৯) আসামী রা স্বীকার করে দীর্ঘ দিন যাবৎ টেকনাফর সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্স বাজার সহ দেশে র বিভিন্ন জায়গায় বিক্রীকরে আসছে আসামীরাস্বীকার করে দীর্ঘদিন যাবৎ টেকনাফর সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্স বাজার সহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রী করে আসছে।

থানার ইন্সপেক্টর (তদন্ত) হরিদাস রায়, ইন্সপেক্টর (অপারেশন)মো. নাসির উদ্দিন স্বীকার উক্তিতে আসামীরা স্বীকার করে দীর্ঘ দিন যাবৎ টেকনাফর সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্স বাজার সহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রীকরে আসছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ আবু আবু হেনা মিলন, বিষয়টি নিশ্চিত করেন তাদের বিরু দ্ধে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আদালতে পাঠানো হবে বলে জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..