শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ায় ইয়াবাসহ মাদক পাচারকারী গ্রেফতার (৩)জন।

লোহাগড়া প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১

নড়াইলের লোহাগড়ায় ৭ শত পিস ইয়াবাসহ ৩ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ । বুধবার (৩০জুন) রাত ১২:৩০ টার দিকে থানা এলাকায় গোপন সংবাদের ভিক্তিতে এস আই মাসুদুর রহমানের নেতৃ ত্বে এএস আই বাচ্চু শেখ ও এ এস আই মাফুজ সঙ্গী ফোর্স চর ভাটপাড়া পাশে চর করফা ব্রিজ সামনে অভিযান চালিয়ে তিন মাদক পাচারকারীকে গ্রেফতার করে ।

এ সময় তাদের পকেট থেকে ৭ শত পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক পাচারকারীরা হলো- এলাকার চর করফা গ্রামের খানজাহান আলী ছেলে সুজন খান(২৪) চর করফা গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে মো.আরমান (১৯)এবং কক্সবাজারের টেকনাফ থানার জীম্মনখালী গ্রামের জাফর আলমের ছেলে মো.ফারুক(১৯) আসামী রা স্বীকার করে দীর্ঘ দিন যাবৎ টেকনাফর সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্স বাজার সহ দেশে র বিভিন্ন জায়গায় বিক্রীকরে আসছে আসামীরাস্বীকার করে দীর্ঘদিন যাবৎ টেকনাফর সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্স বাজার সহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রী করে আসছে।

থানার ইন্সপেক্টর (তদন্ত) হরিদাস রায়, ইন্সপেক্টর (অপারেশন)মো. নাসির উদ্দিন স্বীকার উক্তিতে আসামীরা স্বীকার করে দীর্ঘ দিন যাবৎ টেকনাফর সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্স বাজার সহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রীকরে আসছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ আবু আবু হেনা মিলন, বিষয়টি নিশ্চিত করেন তাদের বিরু দ্ধে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আদালতে পাঠানো হবে বলে জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..