মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

লোহাগড়ায় ইয়াবাসহ মাদক পাচারকারী গ্রেফতার (৩)জন।

লোহাগড়া প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১

নড়াইলের লোহাগড়ায় ৭ শত পিস ইয়াবাসহ ৩ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ । বুধবার (৩০জুন) রাত ১২:৩০ টার দিকে থানা এলাকায় গোপন সংবাদের ভিক্তিতে এস আই মাসুদুর রহমানের নেতৃ ত্বে এএস আই বাচ্চু শেখ ও এ এস আই মাফুজ সঙ্গী ফোর্স চর ভাটপাড়া পাশে চর করফা ব্রিজ সামনে অভিযান চালিয়ে তিন মাদক পাচারকারীকে গ্রেফতার করে ।

এ সময় তাদের পকেট থেকে ৭ শত পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক পাচারকারীরা হলো- এলাকার চর করফা গ্রামের খানজাহান আলী ছেলে সুজন খান(২৪) চর করফা গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে মো.আরমান (১৯)এবং কক্সবাজারের টেকনাফ থানার জীম্মনখালী গ্রামের জাফর আলমের ছেলে মো.ফারুক(১৯) আসামী রা স্বীকার করে দীর্ঘ দিন যাবৎ টেকনাফর সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্স বাজার সহ দেশে র বিভিন্ন জায়গায় বিক্রীকরে আসছে আসামীরাস্বীকার করে দীর্ঘদিন যাবৎ টেকনাফর সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্স বাজার সহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রী করে আসছে।

থানার ইন্সপেক্টর (তদন্ত) হরিদাস রায়, ইন্সপেক্টর (অপারেশন)মো. নাসির উদ্দিন স্বীকার উক্তিতে আসামীরা স্বীকার করে দীর্ঘ দিন যাবৎ টেকনাফর সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্স বাজার সহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রীকরে আসছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ আবু আবু হেনা মিলন, বিষয়টি নিশ্চিত করেন তাদের বিরু দ্ধে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আদালতে পাঠানো হবে বলে জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..